আজ ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

হোসেনপুরে পূর্বশক্রতার জেরে যুবক নিহত

সঞ্জিত চন্দ্র শীল হোসেনপুর :কিশোরগঞ্জের হোসেনপুরে পূর্ব শক্রতার জেরে মো: নাঈম মিয়া (২০) নামে এক যুবক নিহত হয়েছে। নিহত নাঈম হোসেনপুর উপজেলার জিনারী ইউনিয়নের হোগলাকান্দি গ্রামের আব্দুর রশিদের পুত্র।
স্থানীয়রা জানান, গত ১৯ অক্টোবর রাতে হোসেনপুর উপজেলার হোগলাকান্দি-পিপলাকান্দি সড়ক দিয়ে নাঈম মিয়া বাড়ি ফেরার পথে দূর্বৃত্তরা তাকে পিঠিয়ে গুরুতর আহত করে।
স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে হোসেনপুর হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার উন্নতি না হওয়ায় সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়। এ ঘটনায় ৯জনকে আসামী করে হোসেনপুর মামলা করেন নাঈমের পিতা আব্দুর রশিদ। ৯দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে শুক্রবার (২৮ অক্টোবর) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
একমাত্র উপার্জনশীল ছেলেকে হারিয়ে পরিবারে অন্ধকার নেমে এসেছে। বিদেশে যাওয়ার জন্য পাসপোর্ট করে রেখে ছিল সে। কিন্তু লাশ হয়ে ফিরলো নাইম। বিদেশ যাওয়া হলো না।
নিহতের পিতা আব্দুর রশিদ জানান, আমার বুকের ধনকে যারা কেড়ে নিয়েছে তাদের উপযুক্ত বিচার ও শাস্তি চাই।
হোসেনপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান টিটু জানান, অভিযোগের ভিত্তিতে থানায় মামলা রুজু হয়। পরবর্তীতে ২৮ অক্টোবর চিকিৎসাধীন থাকা অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নাইম মৃত্যুবরণ করেছে। আজ শনিবার তাহার ময়নাতদন্তের পর মৃতদেহ নিজ বাড়িতে নিয়ে আসবে। মৃত্যু সংক্রান্ত ডকুমেন্ট প্রাপ্ত হয়ে পরবর্তী কার্যক্রম গ্রহন করা হবে।

সঞ্জিত চন্দ্র শীল
হোসেনপুর (কিশোরগঞ্জ)
২৯/১০/২২ইং

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category