আজ ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে বর্নাঢ্য আয়োজনে শিক্ষক দিবস পালিত

নিজস্ব প্রতিনিধি ঃ “শিক্ষকদের হাত ধরেই শিক্ষা ব্যবস্থার রূপান্তর শুরু” স্লোগানকে সামনে রেখেই বর্ণাঢ্য আয়োজনে কিশোরগঞ্জে পালিত হলো শিক্ষক দিবস ২০২২।
২৭ অক্টোবর (বৃহস্পতিবার) সকালে গুরুদয়াল সরকারি কলেজ মাঠ থেকে বিশাল আনন্দ শোভাযাত্রায় সুসজ্জিত স্কাউট ও বিএনসিসির ব্যান্ড পার্টির অংশ গ্রহণে একটি বর্নাঢ্য র‍্যালী শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে পূনরায় একি স্থানে এসে শেষ হয়।


প্রথমবারের মতো সরকারিভাবে সারাদেশে শিক্ষক দিবস উদযাপনের সিদ্ধান্ত নেওয়ায় কিশোরগঞ্জে শিক্ষক দিবস-২০২২ উদযাপন কমিটির আহ্বায়ক
গুরুদয়াল সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ জামালুর রহমানের তত্ত্বাবধানে শোভাযাত্রায় অংশ গ্রহণ করেন, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার) সহ দিবসটি উদযাপনে কিশোরগঞ্জ সদর উপজেলার সকল (প্রাথমিক, মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক, কলেজ, কারিগরি ও মাদরাসা) শিক্ষা প্রতিষ্ঠানের সম্মানিত শিক্ষকবৃন্দ, জেলা শিক্ষা অফিসারসহ জেলা পর্যায়ের অন্যান্য কর্মকর্তাবৃন্দ অংশ গ্রহণ করেন।
আয়োজকবৃন্দ জানান, দিবসটি উদযাপন উপলক্ষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রাঙ্গণে বৃক্ষরোপণ কর্মসূচি এবং স্বেচ্ছাসেবক সংগঠনগুলোর মাধ্যমে রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category