আজ ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে জেলা পরিষদ নির্বাচনে শান্তিপূর্ণ ভোটে তৃতীয় বারেরমতো জিল্লুর রহমান নির্বাচিত

নিজস্ব প্রতিনিধি ঃ কিশোরগঞ্জে শান্তিপূর্ণ পরিবেশে সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত অনুষ্ঠিত হলো জেলা পরিষদ নির্বাচন। এতে তৃতীয় বারেরমতো চেয়ারম্যান পদে চশমা প্রতীকে নির্বাচিত হয়েছেন, আওয়ামী লীগ প্রার্থী বর্তমান জেলা পরিষদ প্রশাসক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. জিল্লুর রহমান।
জেলার ১৩টি উপজেলায় ১৩টি কেন্দ্রে ১৭ অক্টোবর সোমবার সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।
কিশোরগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে মোট ভোটার সংখা ছিলো ১৫৪৮ জন। এরমধ্যে ভোট প্রয়োগ করেন ১৫৩৪ জনে।
প্রতিদ্বন্দ্বি ৫ জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে এডভোকেট মো. জিল্লুর রহমান চশমা প্রতীকে সর্বোচ্চ ৯৬১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী পেয়েছেন জেলা জাতীয় পার্টির আহ্বায়ক এডভোকেট মো. আশরাফ উদ্দিন রেনু (আনারস) প্রতীকে ২৫৮ ভোট, আশিক জামান এলিন মোটরসাইকেল প্রতীকে ১৫৯ ভোট, হামিদুল আলম চৌধুরী নিউটন ঘোড়া প্রতীকে ১৩৬ ভোট ও মো. সেলিম হেলিকপ্টার প্রতীকে ১৩ ভোট।

রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্রে জানাযায়, জেলায় ৫ জন চেয়ারম্যান প্রার্থীসহ মোট ৫৪ প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন।
নির্বাচনের রিটার্নিং অফিসার কিশোরগঞ্জের জেলা
প্রশাসক মোহাম্মদ শামীম আলম জানান, জেলার ১৩টি উপজেলার ১৩টি ভোটকেন্দ্রেই অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবেই নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নিবিড় পর্যবেক্ষণের জন্য প্রতিটা কেন্দ্র ছিলো সিসি ক্যামেরার আওতায়। বাড়তি নিরাপত্তার জন্য নেওয়া হয়েছিলো আনসার, র‌্যাব,পুলিশ ও বিজিবির বিশেষ ঠিম মোতায়েন। এমন সুন্দর একটি নির্বাচন উপহার দেয়ায় প্রার্থী, ভোটার ও নির্বাচনে দায়িত্ব পালনকারী সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category