আজ ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

ত্রিশালে নানা আয়োজনে শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

মোঃ আসাদুল ইসলাম মিন্টু ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

আধুনিক বাংলাদেশ গড়ার রুপকার দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে আন্দোলন সংগ্রাম ও সফলতার ৫৩ বছরে ময়মনসিংহের ত্রিশালে জাতীয় শ্রমিক লীগের ৫৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

১২ অক্টোবর (বুধবার) বিকালে জাতীয় শ্রমিক লীগের ৫৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পৌর মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগের জনপ্রিয় জননেতা ত্রিশাল পৌরসভার তিনবার তিনবার নির্বাচিত জননন্দিত সফল মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান (আনিছ)-এর দিক নির্দেশনা ও ব্যবস্থাপনায় ত্রিশাল উপজেলা জাতীয় শ্রমিক লীগের আয়োজনে কেক কাটা ও আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন, পৌরসভার জনপ্রিয় সফল মেয়র আলহাজ্ব এবিএম আনিসুজ্জামান (আনিস), উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম মোঃ শামসুদ্দিন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন।
কেক কাটা ও আলোচনা ও দোয়া মাহফিলের পরপরই এক বনার্ঢ্য আনন্দর‌্যালী অনুষ্ঠিত হয়।
জাতীয় শ্রমিকলীগ ত্রিশাল উপজেলা শাখার সভাপতি সুয়েল মাহমুদ সুমন ও সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সুমন-এর নেতৃত্বে ত্রিশাল পৌরসভা কার্যালয়ের সামনে হতে একটি বনার্ঢ্য আনন্দর‌্যালী শুরু হয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক সহ পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।
পরে পৌরসভা কার্যালয়ের সামনে এসে আনন্দর‌্যালীটি সমাপ্তি হয়।

এসময় জয় বাংলা জয় বঙ্গবন্ধু, শেখ হাসিনা সরকার বার বার দরকার, আওয়ামী লীগ সরকার বার বার দরকার স্লোগানে মুখরিত হয় ত্রিশাল পৌর শহর।

এছাড়াও উক্ত আনন্দর‌্যালীতে জাতীয় শ্রমিকলীগ-এর ওয়ার্ড পর্যায় থেকে শুরু করে উপজেলার ১২টি ইউনিয়নের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category