আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে মাসব্যাপী শিল্প ও পণ্য বাণিজ্য মেলার উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি ঃ কিশোরগঞ্জ শিল্প ও পণ্য বাণিজ্য মেলা-২০২২ এর আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বিকাল চারটায় জেলার শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে এ মেলার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রাষ্ট্রপতি পুত্র কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।

কিশোরগঞ্জ চেম্বার অব কমার্সের আয়োজনে ও কিশোরগঞ্জ পুনাকের সহযোগীতায় আয়োজিত মেলার উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি মজিবুর রহমান বেলাল।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম,পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম বার,জেলা আ.লীগের সাধারণ সম্পাদক এড.আফজল হোসেন,পৌর মেয়র পারভেজ মিয়া, জেলা ইট প্রস্তুতকারী মালিক সমিতির সভাপতি আলহাজ্ব হাফেজ খালেকুজ্জামান।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমাদেদ আর পিছিয়ে থাকার সময় নেই, তাই আমি কিশোরগঞ্জ চেম্বার অব কমার্সের সকল সদস্য ও ব্যাবসায়ি প্রতিষ্ঠানের দৃষ্টি আকর্ষণ করে জেলায় বিভিন্ন ধরনের শিল্প কারখানা গড়ে তোলার আহ্বান জানান।
এ সময় অন্যান্যদের মাঝে সম্মানীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোস্তাক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মো: আল আমিন হোসাইন,পরিবহণ মালিক সমিতির সদস্য সচিব শেখ ফরিদ আহমেদ, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু ও জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category