আজ ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

দুর্গাপূজায় কিশোরগঞ্জ পৌরসভায় মতবিনিময় ও চেক বিতরণ

নিজস্ব প্রতিনিধি ঃ ধর্ম যার যার উৎসব সবার স্লোগানে, সার্বজনীন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে কিশোরগঞ্জ পৌরসভায় সকল পূজামন্ডপ প্রধানদের নিয়ে মতবিনিময় ও ২ লক্ষ ৯০ হাজার টাকার আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২ অক্টোবর) সকালে পৌরসভার সভা কক্ষে পৌর এলাকার পূজামন্ডপ পরিচালনা কমিটির প্রধানদের নিয়ে এক মতবিনিময় অনুষ্ঠিত হয়।
মতবিনিময় শেষে পৌর এলাকার ২৯ টি পূজামন্ডপ পরিচালনা কমিটির প্রধানদের নিকট (প্রতিটি) ১০ হাজার টাকার আর্থিক সহায়তার চেক বিতরণ করেন পৌরমেয়র মাহমুদ পারভেজ।
মতবিনিময় ও চেক বিতরণে উপস্থিত থেকে বক্তব্য রাখেন প্যানেল মেয়র মোঃ আঃ গণি, পৌর কাউন্সিলার ইসমাঈল হোসনে ইদু, মোঃ সুলতান মিয়া, মোঃ মতিউর রহমান মতি ও ইয়াকুব সুমন। সংরক্ষিত মহিলা কাউন্সিলার মোছাঃ হাসিনা হায়দার চামেলি ও মোছাঃ মাহমুদা বেগম।


মতবিনিময় কালে পৌরমেয়র মাহমুদ পারভেজ বলেন, সারাদেশের ন্যায় কিশোরগঞ্জ পৌর এলাকায়ও উৎসবমুখর পরিবেশে শুরু হয়েছে সার্বজনীন শারদীয় দুর্গাপূজা, এই উৎসবমুখর পরিবেশ বজায় ও ধর্মীয় সম্পর্ক এবং সামাজিক বন্ধনকে সুসংহত রাখতে তিনি দল-মত ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের প্রতি উদাত্ত আহ্বান জানান। তাছাড়া উপস্থিত পূজামণ্ডপ পরিচালনা নেতৃবৃন্দের কাছে তিনি দুর্গাপূজা চলাকালীন, মসজিদে আযান ও নামাজের সময়টুকু উচ্চস্বরে আরাধনা বিরত রাখার অনুরোধ ও পৌর এলাকার কোথাও কোন ধরনের পৌর সুযোগ-সুবিধার অসুবিধা মনে হলে পৌর কর্তৃপক্ষকে অবগত করার জন্য বিনীত আহ্বান রাখেন।

এ সময়,পৌর এলাকার সকল পূজামন্ডপ পরিচালনা কমিটির সভাপতি, সম্পাদক ও পৌরসভার কাউন্সিলর বৃন্দ ছাড়াও বিভিন্ন শ্রেণীর কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category