আজ ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

জেলা পরিষদ নির্বাচনে জনপ্রতিনিধিদের পাশে থেকে আধুনিক ত্রিশাল গড়তে চান সদস্য প্রার্থী-উজ্জল

মোঃ আসাদুল ইসলাম মিন্টু ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

আসন্ন ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে দোয়া ও সমর্থন এবং তাদের মহামূল্যবান ভোট প্রত্যাশা করছেন টিউবওয়েল প্রতীক নিয়ে ত্রিশাল উপজেলা থেকে সাধারণ সদস্য পদে আওয়ামীলীগ নেতা মেজবাহ উদ্দিন উজ্জ্বল।

আসন্ন ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচনে (ময়মনসিংহ-৯) ত্রিশাল উপজেলা থেকে সাধারণ সদস্য হিসেবে মনোনয়ন দাখিল করেন, বাংলাদেশ কৃষক লীগ ত্রিশাল উপজেলা শাখার সদ্য সাবেক সফল সভাপতি, সাবেক ত্রিশাল উপজেলা যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, সাবেক উপজেলা ছাত্রলীগের সম্মানিত সদস্য, বর্তমান ত্রিশাল পৌর আওয়ামী লীগের সম্মানিত সদস্য মেজবাহ উদ্দিন উজ্জ্বল।

মেজবাহ উদ্দিন উজ্জ্বল বলেন, আলহামদুলিল্লাহ আগামী ১৭ই অক্টোবর (সোমবার) ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচন।আমি প্রার্থী হয়েছি আমার ত্রিশাল উপজেলার মানুষের সাথে মিশে তাদের ভাল-মন্দের অংশীদার হতে।আমি জানি একজন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মেম্বার হতে কত কষ্ট কত পরিশ্রম করতে হয়।
আমি আমার উপজেলার সকল নির্বাচিত জনপ্রতিনিধি ত্রিশাল উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান, পুরুষ ও মহিলা ভাইস-চেয়ারম্যান, পৌরসভার মেয়র, পুরুষ ও মহিলা কাউন্সিলর, ১২টি ইউনিয়নের চেয়ারম্যানগণ, পুরুষ ও মহিলা মেম্বারগণসহ, আমি আমার জন্মভূমি ত্রিশাল উপজেলার মোট ১৭২ জন ভোটারদের মহামূল্যবান ভোট কামনা করছি।

মেজবাহ উদ্দিন উজ্জ্বল আরো বলেন, আমি যদি ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচনে (ময়মনসিংহ-৯) ত্রিশাল থেকে সাধারণ সদস্য পদে টিউবওয়েল প্রতীক নিয়ে নির্বাচিত হতে পারি তাহলে আমি আমার নির্বাচনি আসন ত্রিশাল উপজেলার সকল নির্বাচিত জনপ্রতিনিধিদের সাথে নিয়ে আধুনিক ত্রিশাল গড়ে তুলবো ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category