আজ ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

ব্যারিস্টার সুমনের ফুটবল খেলায় উপচে পড়া ভীড় কিশোরগঞ্জের স্টেডিয়াম

নিজস্ব প্রতিনিধি ঃ ব্যারিস্টার সায়েদুল হক সুমনের ফুটবল খেলা উপভোগ করতে হাজার হাজার দর্শকের উপচে পড়া ভীড় দেখা গেছে কিশোরগঞ্জ জেলার পুরাতন স্টেডিয়ামে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে কিশোরগঞ্জ জেলা শহরের পুরাতন স্টেডিয়ামে ঈশা খা ইন্টারন্যাশনাল বাংলাদেশ’র আয়োজনে এ প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়।

খেলা শুরু হওয়ার আগে শুভেচ্ছা বক্তব্যে তিনি বলেন, ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির ৯৬তম প্রীতি ফুটবল ম্যাচ এটি, আমার বয়স ৪৪ বছর আর হয়তো বেশিদিন খেলতে পারবো না। খুব তাড়াতাড়ি শুয়ে পড়তে হবে। তবে মনে বড় আশা দেশের ফুটবলের যে অবস্থা, তা দাঁড়ানোর আগে আমি যেন শুয়ে না পড়ি।

বিকেল ৪ ঘটিকায় খেলাটি শুরু হওয়ার ঘন্টা খানেক আগেই কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়াম দর্শকে কানায় কানায় পরিপূর্ণ হয়ে ওঠে। স্থানীয় ও দূর-দূরান্ত হতে আগত দর্শক সমাগম বেশি হওয়ায় হিমশিম খেয়ে হয়
আইন শৃঙ্খলা বাহিনীর।

খেলার প্রথমার্ধে গোল শূন্য ড্র থাকলেও দ্বিতীয়ার্ধে দুই গোলে এগিয়ে যায় ঈশাখা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। এতে ২-০ গোলে ঈশাখা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি জয় পায়।

প্রীতি ফুটবল ম্যাচে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন ঈশাখা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. প্রিয় ব্রত পাল, গুরুদয়াল কলেজের সাবেক প্রিন্সিপাল প্রফেসর মো: আরজ আলী, ঈশাখা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আইন বিভাগের চেয়ারম্যান ব্যারিস্টার রিয়াদ আহম্মেদ তুষার, কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো: দাউদ।

সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সুমন সোস্যাল মিডিয়ায় একজন জনপ্রিয় ব্যক্তিত্ব। দীর্ঘদিন ধরে দেশের পিছিয়ে পড়া ফুটবল উন্নয়নে কাজ করছেন তিনি। সেজন্য জেলার বিভিন্ন স্থানে স্থানে নিজের তৈরী ফুটবল টিম নিয়ে প্রীতি ম্যাচ খেলছেন। গতকালও জেলার তাড়াইল উপজেলায় আরেকটি প্রীতি ম্যাচ খেলে (২-০০) গোলে জয়লাভ করে তার টিম।

 

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category