আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ র‍্যাবের হাতে পর্নো প্রতারক দুই ভাই-বোন আটক

নিজস্ব প্রতিনিধি ঃ কিশোরগঞ্জে বিশেষ অভিযান চালিয়ে পর্নো পোস্টার সহ নিরীহ মানুষকে ফাঁদে ফেলে বাসায় ডেকে নিয়ে অস্ত্রের
ভয় দেখিয়ে পর্নোগ্রাফি ছবি তুলে ব্ল্যাকমেইল করে টাকা হাতিয়ে নেওয়া প্রতারক দুই ভাই বোনকে আটক করেছে ১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প।
র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মো.শাহরিয়ার মাহমুদ খান জানান, গত ১৪ সেপ্টেম্বর র‍্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পে একটি লিখিত অভিযোগ পত্র পাই। উক্ত অভিযোগের ভিত্তিতে ক্যাম্প বিষয়টিকে অত্যান্ত গুরুত্বের সাথে নিয়ে অভিযোগকারীকে ক্যাম্পে ডেকে তার বক্তব্য শুনিয়া প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করে অভিযান শুরু করলে গত ১৪ সেপ্টেম্বর সদরের যশোদল ইউনিয়নের অন্তর্গত সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজের পার্রে  পাকা রাস্তার উপর হইতে উলঙ্গ ছবি ও বিভিন্ন খারাপ ভাষা সম্বলিত একটি ডিজিটাল প্রিন্টেড ব্যানার সহ অভিযুক্ত রফিকুল হক পাবেল(৪৬)কে র‌্যাবের একটি আভিধানিক দল হাতে নাতে আটক করে।
পরে আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করিয়া তার বক্তব্য মতে উক্ত ঘটনায় জড়িত ০১নং অভিযুক্ত পাপড়ী চৌধুরী(৪৮) কে সতাল পূর্বতারাপাশার সুরভী ভিলার ৩য় তলা হতে আটক করা হয়।
আটককৃত দু’জন হয়বত নগর এলাকার সরবরাজ চৌধুরী সন্তান।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে ধৃত আসামীদ্বয় উক্ত ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এ ঘটনায় জড়িত অপর ০২ জনকে
আটকের জন্য র‍্যাবের অভিযান অব্যাহত রয়েছে।
উক্ত ঘটনা সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে ১৫ সেপ্টেম্বর কিশোরগঞ্জ মডেল থানায় মামলা দায়ের পুর্বক হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category