আজ ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন কটিয়াদীর সোহেল মিয়া

কিশোরগঞ্জ ( কটিয়াদী)প্রতিনিধি

ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক পদ পেয়েছেন কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার করগাঁও ইউনিয়নের কৃতিসন্তান মো. সোহেল মিয়া।

গত শনিবার রাতে সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে তাকে এ পদায়ন করা হয়।

জানা গেছে, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি সোহেল মিয়া দীর্ঘদিন সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। তিনি কটিয়াদীর করগাওঁ ইউনিয়নের ভাট্টা গ্রামের কৃতিসন্তান। পারিবারিক ভাবেও বেড়ে ওঠেন আ.লীগ পরিবার থেকে। তার পিতা মরহুম মোহাম্মদ ইসরাফিল মিয়া করগাওঁ ইউনিয়নের প্রবীণ আ.লীগ নেতা ছিলেন।

ছাত্রলীগের এই পরিশ্রমীনেতা এইচএসসি পাশ করেছেন গচিহাটা কলেজ থেকে। এরপর চট্টগ্রাম কলেজ থেকে বিএসসি অর্নাস ও সরকারি তিতুমীর কলেজ থেকে এমএসসি মাস্টার্স (পদার্থ বিজ্ঞান) সম্পূর্ণ করেন। এছাড়াও সেন্ট্রাল ল’ কলেজ থেকে এলএলবি শেষ করেন তিনি।

সোহেল মিয়া গণমাধ্যমকে জানান, ‘আমার ওপর যে দায়িত্ব অর্পিত হয়েছে, আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসাবে কেন্দ্রীয় কমিটির অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সঙ্গে পালন করবো। সে সঙ্গে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করতে চাই বাংলাদেশ ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদার প্রতি এবং দেশবাসী সকলের নিকট দোয়া ও ভালোবাসা চাই।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category