আজ ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ পুলিশ সুপারের বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি ঃ কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম বার এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকালে কিশোরগঞ্জ মডেল থানার আয়োজনে থানা প্রাঙ্গণে এ বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দাউদ এর পরিচালনায় প্রথমে পবিত্র কোরআন তেলাওয়াত করেন কিশোরগঞ্জ মডেল থানা মসজিদের ইমাম মুফতি ইউসুফ আল মাহমুদ। বিদায়ী পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ এর কর্ম ও পারিবারিক জীবন নিয়ে স্মৃতিচারণ করেন জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা এড. জিল্লুর রহমান,জেলা আ.লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা এড এম এ আফজল, পৌর মেয়র মাহমুদ পারভেজ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলী সিদ্দিকী,,অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আল আমিন হোসাইন,জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি ভূপেন্দ্র ভৌমিক দোলন,সাবেক ডেপুটি কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আব্দুল মান্নান প্রমূখ।
পরে কিশোরগঞ্জ মডেল থানার পক্ষ থেকে অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিতে পুলিশ সুপারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো ও ক্রেস্ট প্রদান করা হয়।

পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম বার আবেগআপলোত বক্তব্যে বলেন দীর্ঘ সাড়ে চারবছর দ্বায়িত্বকালীন সময়ে তার সফলতা ও ব্যার্থতার উদাহরণ তুলে ধরেন। এবং জেলার রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সহ সবার সহযোগীতার জন্য সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সময় অনুষ্ঠানে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ ও জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মরত সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category