আজ ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় “ঘটনা একটি কলার ছড়ি” চাচাতো ভাইকে গলা কেটে হত্যা

নিজস্ব প্রতিনিধি ঃ কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চাচাতো ভাই নাছির উদ্দীন (৪০) কে গলা কেটে হত্যা করেছে আপন চাচাতো ভাই স্বপন (২৮) নামে এক যুবক। মঙ্গলবার (২ আগস্ট) সকাল ৯টার দিকে পাকুন্দিয়া উপজেলার বুরুদিয়া ইউনিয়নের মধ্য মান্দারকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নাসির উদ্দিন মধ্য মান্দারকান্দি গ্রামের আবদুল করিম মঙ্গলের পুত্র এবং অভিযুক্ত স্বপন মৃত আবদুল বাতেনের পুত্র।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, দীর্ঘদিন যাবৎ তাদের মধ্যে জমিজমা নিয়ে বিরোধ চলছিল, বিরোধপুর্ন জমিতে কলার ছড়ি পারা নিয়ে নাসির ও স্বপন চাচাতো দুই ভাই তর্কাতর্কিতে জড়িয়ে পড়ে। একপর্যায়ে স্বপন তার হাতে থাকা ধারালো দা দিয়ে চাচাতো ভাই নাসিরের গলায় আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়ে নাসির,কৌশলে পালিয়ে যায় স্বপন। পরে স্থানীয় প্রতিবেশীরা নাসিরকে উদ্ধার করে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সারোয়ার জাহান বলেন, নাসিরের লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত স্বপনকে আটকের চেষ্টায় অভিযান অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category