আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মাধবদীতে ফেন্সিডিল ও গাঁজার গাছ সহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করলো র‌্যাব ১১

আল আমিন, নরসিংদী প্রতিনিধি:মাধবদীতে ৫০ বোতল ফেন্সিডিল ও ৪ টি গাজার গাছ সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব ১১ একটি চৌকস দল। শনিবার দিবাগত রাত ২টায় গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদী জেলার মাধবদী থানার মনোহরপুর গ্রামে অভিযান চালিয়ে রাশেদুল ইসলাম হৃদয়(২৮) নামে এই মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব ১১।

রবিবার দুপুরে র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার শামীম হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। র‌্যাব আরো জানায়,তাদের কাছে তথ্যছিল মাধবদী মনোহরপুর গ্রামের কাজল মিয়ার পুত্র মাদক ব্যবসায়ী মোঃ রাশেদুল ইসলাম হৃদয়(২৮) র্দীঘদিন যাবত এলাকায় মাদক ব্যবসা করে আসছে এবং তার কাছে মাদক দ্রব্য রয়েছে এরই প্রেক্ষিতে র‌্যাব ১১ একটি চৌকুস দল কাজল মিয়ার বাড়িতে হানাদিয়ে পাশের কলাবাগানের ভিতর থেকে ৫০ বোতল ফেন্সিডিল, ৩২ পুরিয়া গাঁজা ও ৪টি গাঁজার গাছ সহ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

মোঃ রাশেদুল ইসলাম হৃদয় (২৮) একজন চিহিৃত মাদক ব্যবসায়ী। মাদক ব্যবসায়ী হিসাবে এলাকায় তার ব্যাপক জনশ্রুতি আছে। উক্ত আসামী অভিনব কৌশলে গাঁজা গাছের চারা রোপন করা থেকে শুরু করে যাবতীয় পরিচর্যা করে আসছিল এবং উদ্ধারকৃত ফেন্সিডিল ও গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষণ করে মাধবদীসহ নরসিংদীর বিভিন্ন স্থানে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যাবসা চালিয়ে আসছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নরসিংদী জেলার মাধবদী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category