আজ ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রীকে কটুক্তি করার প্রতিবাদে মাধবদীতে মানববন্ধন।। থানায় অভিযোগ দায়ের

মোঃ আল আমিন, মাধবদী (নরসিংদী) সংবাদদাতা:মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ফেসবুক পোস্টের কমেন্টসে কটুক্তি করায় মাধবদীর বিরামপুরে অবস্থিত অক্সফোর্ড স্কুলের প্রতিষ্ঠাতা মালেক মোল্লা (৫০)কে অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শান্তি দেয়ার দাবিতে আজ ২৯ জুন বুধাবার সকাল পৌনে ১১ টায় মাধবদী শহর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন এক বিশাল মানববন্ধন করেন মাধবদী পৌরসভার প্রধান ফটকের সামনে। মানব বন্ধনটি মাধবদী পৌর শহরের পোস্টঅফিস মোড় হতে শুরু করে মাধবদী হাইস্কুল হয়ে পৌরসভা মোড় পর্যন্ত দির্ঘ হয়।

এর আগে গত ২২ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন নিয়ে এনটিভিতে একটি ভাষন দেন সেই ভাষনটি এনটিভি ফেসবুক পেজে প্রকাশ করলে তাতে পরদিন ২৩ জুন সকাল সোয়া ১১টায় এনটিভির সেই ফেসবুক পেজের কমেন্টস বক্সে প্রধানমন্ত্রীর বক্তব্যকে কটুক্তি করে মন্তব্য করেন মাধবদীর অক্সফোর্ড স্কুলের প্রতিষ্ঠাতা মালেক মোল্লা। মাধবদী ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সেপাল চন্দ্র সূত্রধর কটুক্তিকারী মালেক মোল্লার স্কুলের সামনে প্রধানমন্ত্রীকে কটুক্তি করার প্রতিবাদ করলে তাকেও প্রাণ নাশের হুমকি দেন। এ অবস্থায় সেপাল চন্দ্র নিজের প্রাণের নিরাপত্তার জন্য মাধবদী থানায় একটি অভিযোগ দায়ের করেন।
উক্ত মানব বন্ধনে বক্তব্য রাখেন মাধবদী শহর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সালাহ উদ্দিন আহমেদ, যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল বাকির হোসেন, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি খবির তালুকদার, সাধারণ সম্পাদক সেপাল চন্দ্র সূত্র ধর।
এ সময় বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যখন সব বাঁধা উপেক্ষা করে দেশের উন্নয়ন করছেন, ঠিক তখনই স্বাধীনতাবিরোধী শক্তি আবারও সে উন্নয়ন থামিয়ে দেওয়ার জন্য উঠেপড়ে লেগেছে। গুজব ছড়িয়ে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন তারা। কিন্তু তাদের এ অপচেষ্টা কখনই সফল হতে দেবে না আওয়ামী লীগ।
এ সময় তারা আরও বলেন, এখন থেকে আগামী জাতীয় নির্বাচন পর্যন্ত আওয়ামী লীগ মাঠে থাকবে এবং কাউকে কোনো ছাড় দেওয়া হবে না। প্রধানমন্ত্রীর পাশে থেকে ঐক্যবদ্ধ হয়ে সব অপশক্তি মোকাবিলা করা হবে। এসময় বিভিন্ন ওয়ার্ড থেকে আগত আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা শ্লোগানের মধ্যে দিয়ে প্রধানমন্ত্রীকে কটুক্তিকারী মালেক মোল্লার দৃস্টান্ত মুলক শাস্তী দাবী করেন। এ মানববন্ধনের সাথে একাত্মতা প্রকাশ করে উপস্থিত ছিলেন মাধবদী পৌর কাউন্সিলর সহ তৃতীয় শ্রেণির কর্মচারী ও অন্যান্য সংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category