আজ ১৭ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

গফরগাঁও সরকারি কলেজে সন্ত্রাসী হামলার বিচার দাবিতে কিশোরগঞ্জে কর্মবিরতি ও মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি ঃ কিশোরগঞ্জ গুরুদয়াল সরকারী কলেজে বিসিএস ক্যাডারদের কর্মবিরতি ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
১২ জুন বিসিএস সাধারণ শিক্ষা সমিতি গুরুদয়াল সরকারী কলেজ ইউনিট শাখার আয়োজনে কলেজ গেইটের সামনে ঘন্টাব্যাপী এ কর্মবিরতি ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।


উক্ত কর্মসূচিতে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন – বিসিএস সাধারণ শিক্ষা সমিতি কিশোরগঞ্জ গুরুদয়াল সরকারী কলেজ ইউনিট শাখার সভাপতি উপাধ্যক্ষ প্রফেসর আ. ন. ম. মুশতাকুর রহমান, সহ-সভাপতি প্রফেসর মোঃ সিদ্দিক উল্লাহ, সাধারণ সম্পাদক মোঃ আল আমিন, কোষাধ্যক্ষ মোঃ আবুল বাশার প্রমুখ।
বক্তাগণ তাদের বক্তব্যে বলেন, গত ৮ জুন ময়মনসিংহের গফরগাঁও সরকারি কলেজে সন্ত্রাসীদের হামলায় সরকারি সম্পত্তি ভাংচুর, ক্যাশ শাখায় সরকারি দলিল ছিনতাই ও বিসিএস ক্যাডার কর্মকর্তাদের উপর হামলা এবং অধ্যক্ষ সহ বিভিন্ন কর্মকর্তাকে লাঞ্ছিতের ঘটনায় দায়েরকৃত মামলায় আসামিদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
উল্লেখ্য, গফরগাঁওয়ের এ ন্যাক্কারজনক ঘটনায় গত ১০ জুন বিসিএস সাধারণ শিক্ষা সমিতি কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক এ কর্মসূচি পালন করা হয়। এ কর্মসূচিতে সুষ্ঠু বিচার না হলে উক্ত কলেজ হতে বিসিএস ক্যাডার প্রত্যাহার করাসহ আরো কঠোর কর্মসূচি পালন করবে সংগঠনটি।
উক্ত কর্মবিরতি ও মানববন্ধনে এ সময় উপস্থিত ছিলেন
গুরুদয়াল সরকারী কলেজে বিসিএস শিক্ষা ক্যাডারের বিভিন্ন বিভাগের কর্মকর্তা ও সদস্যগণ ছাড়াও উক্ত কলেজের সকল বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

 

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category