আজ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ জেলা শাখার সঙ্গে নিসচা’র চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন’র মতবিনিময়

নিজস্ব প্রতিনিধি ঃ নিরাপদ সড়ক চাই (নিসচা)র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন কিশোরগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

১৬মে সোমবার সন্ধ্যায় জেলা শহরের নগুয়া বটতলার কিশোরগঞ্জ রিসোর্টে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।
উক্ত মতবিনিময় সভায় নিরাপদ সড়ক চাই কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ ফিরোজ উদ্দিন ভূঞা’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. শফিক কবীরের পরিচালনায় বিশেষ আলোচক হিসেবে অংশ গ্রহণ করেন নিসচা কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন। উন্মুক্ত আলোচনা ও পরিচয় পর্বে অংশ গ্রহণ করেন (নিসচা) জেলা শাখার উপদেষ্টা মন্ডলী ও সদস্যগণ।
পরে,নিরাপদ সড়ক চাই (নিসচা)র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন সকলের আলোচনার জবাবে নিসচার উৎপত্তি ও সড়ক দুর্ঘটনা রোধকল্পে করনীয় এবং যানজট নিরসনে উনার জীবন থেকে নেয়া বাস্তব কিছু উদাহরণ উল্লেখ করেন। সেইসাথে আজকের কিশোরগঞ্জ শহরের রাস্তাঘাট ও যানজট দেখে দুঃখের সহিত ক্ষোভ প্রকাশ করে কিশোরগঞ্জ জেলা শাখার সকল সদস্যগণকে আরো সক্রিয় ভূমিকা পালন করার নির্দেশ প্রদান করেন।
এসময় উপস্থিত ছিলেন- সংগঠনটির জেলা শাখার প্রতিষ্ঠাতা সভাপতি শিল্পী আবুল হাসান, সম্মানিত উপদেষ্টা জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক কিশোরগঞ্জ চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি বিশিষ্ট সমাজসেবক বাদল রহমান, সম্মানিত উপদেষ্টা জেলা ইটভাটা মালিক সমিতির সভাপতি হাজী খালেকুজ্জামান, সম্মানিত উপদেষ্টা জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নারীনেত্রী বিলকিস বেগম, জেলা পাবলিক লাইব্রেরির সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট নাসির উদ্দিন ফারুকী, সিনিয়র সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু, লেখক ছড়াকার ও গবেষক জাহাঙ্গীর আলম জাহান, কিশোরগঞ্জ রিসোর্টের কর্ণধার বীর মুক্তিযুদ্ধা সৈয়দ শাহজাহান কবীর’সহ নিরাপদ সড়ক চাই কিশোরগঞ্জ জেলা শাখার সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ।
উল্লেখ্য, (নিসচা)র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন উনার ব্যক্তিগত প্রয়োজনে দেশের বাড়ি করিমগঞ্জ উপজেলার আসুতিয়া পাড়ায় আসার সংবাদে কিশোরগঞ্জ জেলা শাখা উনাকে ফুলেল শুভেচ্ছা ও এ মতবিনিময় সভার আয়োজন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category