কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের মাগফেরাত কামনায় দোয়া ও নিসচার ইফতার অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি ঃ পবিত্র মাহে রমজান উপলক্ষে কিশোরগঞ্জে নিরাপদ সড়ক চাই (নিসচা) কিশোরগঞ্জ জেলা শাখার আয়োজনে সড়ক দুর্ঘটনায় নিহতসহ সকল মৃত ব্যক্তিদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) কিশোরগঞ্জ জেলা পাবলিক লাইব্রেরি মিলনায়তনে এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া ও ইফতার মাহফিলে নিরাপদ সড়ক চাই কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ ফিরোজ উদ্দিন ভূঞা’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. শফিক কবীরের আমন্ত্রণে এতে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সংগঠনটির প্রধান উপদেষ্টা কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডা. দীন মোহাম্মদ, জেলা পাবলিক লাইব্রেরির সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট নাসির উদ্দিন ফারুকী, সম্মানিত উপদেষ্টা, জেলা পাবলিক লাইব্রেরির সাধারণ সম্পাদক প্রবীণ সাংবাদিক ও লেখক মু আ লতিফ, সম্মানিত উপদেষ্টা জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বিশিষ্ট সমাজসেবক বাদল রহমান, সিনিয়র সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু, লেখক, ছড়াকার ও গবেষক জাহাঙ্গীর আলম জাহান,সম্মানিত উপদেষ্টা জেলা ইটভাটা মালিক সমিতির সভাপতি হাজী খালেকুজ্জামান, সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ মাইদুল ইসলাম, জেলা ট্রাফিক ইন্সপেক্টর মোঃ শাহজাহান, কিশোরগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মুখলেছুর রহমান’সহ জেলার সাংবাদিক এবং বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন।

দোয়া ও ইফতার মাহফিলে নিরাপদ সড়ক চাই কিশোরগঞ্জ জেলা শাখার সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইফতারের আগে দেশ ও জাতির মঙ্গল এবং সড়ক দুর্ঘটনায় নিহত জাহানারা কাঞ্চনসহ সকল মৃত ব্যক্তিদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন সাংবাদিক আমিনুল হক সাদী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *