আজ ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

আশুগঞ্জে ফেন্সিডিল’সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে কিশোরগঞ্জ র‍্যাব

নিজস্ব প্রতিনিধি ঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার সোনারামপুর এলাকায় অভিযান চালিয়ে ৮৭(সাতাশি) বোতল ফেন্সিডিল ও ১(এক)টি মোবাইল’সহ ২(দুই)জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প।

র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার (উপ-পরিচালক) মেজর শাহরিয়ার মাহমুদ খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ও র‍্যাবের গোয়েন্দা নজরদারীতে কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল ২০ এপ্রিল বুধবার বিকেল সাড়ে চারটায় ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার সোনারামপুর এলাকায় অভিযান চালিয়ে ৮৭(সাতাশি) বোতল ফেন্সিডিল ও ১(এক)টি মোবাইল’সহ মাদক ব্যবসায়ী মোঃ তনু মিয়া(৬০) ও মোঃ কবির(৩৭)কে আটক করে।

মাদক ব্যবসায়ী মোঃ তনু মিয়া(৬০) ব্রাহ্মণবাড়িয়া কসবা উপজেলার অষ্ঠজঙ্গল গ্রামের মৃত শাহদৎ আলীর পুত্র ও মোঃ কবির(৩৭) কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার বাঘড়া গ্রামের আব্দুল মালেকের ছেলে।
গ্রেফতারকৃত আসামীরা র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে দীর্ঘদিন যাবৎ তারা বিভিন্ন মাদকদ্রব্য ও ফেন্সিডিল ক্রয়-বিক্রয়ের করে আসছে।
উক্ত বিষয়ে ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category