আজ ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

নরসিংদীতে জাতীয় যুব সংহতির সন্মেলন অনুষ্ঠিত

মোঃ আল আমিন, নরসিংদী প্রতিনিধিঃন রসিংদীতে জাতীয় যুব সংহতির দ্বি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত হয়েছে।

নরসিংদী পৌরসভার ৬ নং ওয়ার্ড শাখা যুব সংহতির দ্বি-বার্ষিক সন্মেলন শহরের সাটির পাড়া নবাব বাড়ি মোড় জাতীয় যুব সংহতি কার্যালয়ে মঙ্গলবার (২২ ফেব্রুয়ারী) বিকেলে অনুষ্ঠিত হয়।

যুব সংহতি নেতা মাসুদ মিয়ার সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও নরসিংদী জেলা যুব সংহতির সভাপতি ফররুখ আহমদ।

যুব নেতা রাজিব মাহমুদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নরসিংদী সদর উপজেলা জাতীয় যুব সংহতির আহবায়ক শাহরুখ আল হোসেন, শহর যুব সংহতির আহবায়ক দেলোয়ার হোসেন।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, শহর জাতীয় যুব সংহতির সদস্য সচিব ডাক্তার মোহাম্মদ আমানুল্লাহ।

সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, যুব সংহতি নেতা অমিত হাসান, নজরুল ইসলাম, আনোয়ার হোসেন ও মারুফ হাসান আলবী প্রমুখ।

সম্মেলনে সর্বসম্মতি ক্রমে মোঃ মাসুদ মিয়াকে সভাপতি ও অমিত হাসানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে নরসিংদী পৌর শহরের ৬ নং ওয়ার্ডে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

সন্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় কেন্দ্রীয় নেতা ফররুখ আহমদ বলেন, যুব সংহতিকে তৃনমুল পর্যায় থেকে শক্তি শালী করার লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। নরসিংদী জেলার প্রতিটি ইউনিটকে আমরা শক্তিশালী করে গড়ে তুলবো। সন্মেলনে উপস্থিত সকলকে তিনি জাতীয় যুব সংহতির পতাকাতলে সমবেত হওয়ার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category