আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জনসেবায় ত্রিশাল ইউএনও’র প্রশংসায় জনতা

ফাতেমা শবনম, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি: দেশের চলমান পরিস্থিতি করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতি নিয়ে জনসেবায় জনগনের মাঝে প্রশংসায়
ভাসছেন ময়মনসিংহের ত্রিশাল উপজেলার নির্বাহী অফিসার মোঃ আক্তারুজ্জামান।
এই সাহসিক সুদক্ষ নির্বাহী অফিসার ত্রিশালে যোগদান করার পর
জনকল্যাণে একের পর এক জনস্বার্থক কাজ করে যাচ্ছেন। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে এই নির্বাহী অফিসার সব ক’টি ইউনিয়নে কোন কোন প্রকার দাঙ্গাফেসাদ ছাড়া সফলতার সাথে নির্বাচন সম্পন্ন করতে অগ্রণী ভূমিকা পালন করছেন।
উপজেলার জনকল্যাণে সকল দপ্তরে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করে চলছেন। আইনশৃঙ্খলা রক্ষায় মাসিক মিটিং ও আইনশৃঙ্খলা উন্নতি করণীয় বিষয়ে সবসময় সুপরামর্শ দিয়ে চলছেন এই অফিসার। স্কুল, কলেজ ও মাদ্রাসা গুলোতেও উনার সুদৃষ্টি রয়েছে।গ্রামীণ অবকাঠামো উন্নয়ন বিষয়ে এলাকার বিভিন্ন জায়গায় পরিদর্শণ করছেন। জনযোগাযোগে যানজট নিরসনে হাইওয়ে রোডের মোর গুলোতে করছেন মোবাইল কোর্ট।মাননীয় প্রধানমন্ত্রী এর নির্দেশনা সেবা প্রদানে জনগনকে সর্বোচ্চ অগ্রাধিকার দিতে
১৩ ফেব্রুয়ারি এই নন্দিত নির্বাহী নির্বাহী অফিসার, সেবাগ্রহীতাদের সুবিধার্থে নিজের চেয়ার থেকে উঠে সেবাগ্রহীতাদের কাছে গিয়ে জন্ম নিবন্ধন সংশোধন সংক্রান্ত বিভিন্ন সমস্যার কথা শুনেন এবং তাদের সমস্যার সমাধান করেন।
স্কুল, কলেজ ও মাদ্রাসার ছাত্র-ছাত্রীদেরকে করোনার টিকা দিতে ব্যাপক ভূমিকা পালন করেন ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তারুজ্জামান।
এবিষয়ে এক ছাত্রের সাথে কথা বললে, তিনি জানান, আমাদের উপজেলা নির্বাহী অফিসারের আন্তরিকতার কারণে আমরা সকল শিক্ষার্থী অতি সহজেই করোনার টিকা নিয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category