আজ ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

৫৯০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে করিমগঞ্জ থানা পুলিশ

করিমগঞ্জ প্রতিনিধি : মাদকবিরোধী অভিযানে ৫৯০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে করিমগঞ্জ থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ শামছুল আলম সিদ্দিকীর নেতৃত্বে মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) রাত সোয়া দশটার দিকে করিমগঞ্জ পৌর এলাকার নয়াপাড়ার সুমন চন্দ্র সূত্রধরের পরিত্যক্ত বাড়িতে অভিযান চালিয়ে বাড়ির উঠান থেকে ৫৯০ পিস ইয়াবাসহ মাদক কারবারি দুইজন কে আটক করা হয়

আটককৃতদের মধ্যে মোঃ জামাল উদ্দিন (২৬) গুজাদিয়া হাইধনখালী গ্রামের লাল মাহমুদের পুত্র এবং উত্তম চন্দ্র সূত্রধর (২৭) করিমগঞ্জ পৌর এলাকার নয়াপাড়া গ্রামের মৃত নিরঞ্জনের পুত্র রয়েছেন। তাদের অপর এক সঙ্গী রফিকুল ইসলাম ওরফে টেম্পু রফিক (২৭) পালিয়ে যেতে সক্ষম হন। পলাতক টেম্পু রফিক নয়াপাড়া গ্রামের আব্দুস সাত্তারের পুত্র।
অফিসার ইনচার্জ আরো জানান, নিয়মিত মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়েছে। মাদক নিয়ন্ত্রণে আমাদের অনুরুপ অভিযান অব্যাহত থাকবে। মাদক কারবারিদের তথ্য দিয়ে সহযোগিতার জন্য সকলের প্রতি আহ্বানও জানান তিনি।

করিমগঞ্জ থানার এসআই আবু তাহের জানান, এরা এলাকায় চিহ্নিত মাদক কারবারি। পলাতক ও আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করিমগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার (৯ ফেব্রুয়ারি) সকালে গ্রেফতারকৃতদের আদালতে মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category