ট্রাফিক ব্যবস্থাকে আরো আধুনিকায়নে পুলিশ বক্সের উদ্বোধন: কিশোরগঞ্জের পুলিশ সুপার

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জ জেলা শহরের যানজট নিয়ন্ত্রণে ও ট্রাফিক ব্যবস্থাকে আরো আধুনিকায়ন করার লক্ষ্যে পুলিশ বক্সের উদ্বোধন করা হয়েছে।

বুধবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে ট্রাফিক বিভাগের উদ্যোগে গাইটাল আন্তঃজেলা বাস টার্মিনাল এলাকায় দৃষ্টিনন্দন এই ট্রাফিক পুলিশ বক্সের আনুষ্ঠানিক উদ্বোধন করেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)।

জেলা সড়ক পরিবহন মালিক সমিতির আহ্বায়ক লেলিন রায়হান শুভ্র শাহীনের সভাপত্বিতে ও ট্রাফিক ইন্সপেক্টর মোঃ আমিনুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আল-আমিন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম, জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সদস্য-সচিব শেখ ফরিদ আহম্মদ, ইস্পাহানি কোম্পানির ডিভিশনাল ম্যানেজার (মার্কেটিং) এস.এম এনামুল হক, কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ দাউদ, ট্রাফিক ইন্সপেক্টর (এডমিন) মোঃ শাহজাহান, ট্রাফিক ইন্সপেক্টর হামিদ, জেলা মটরযান শ্রমিক ইউনিয়নের সভাপতি কায়সার আহমেদ কাইয়ুম, গাইটাল বাস টার্মিনাল আহবায়ক খালেদ ভূঞা, জেলা পুলিশ ও ট্রাফিক বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বলেন, ট্রাফিক ব্যবস্থাকে আধুনিকায়ন করা হচ্ছে। এর অংশ হিসেবে গাইটাল বাসস্ট্যান্ডে ট্রাফিক পুলিশ বক্স স্থাপন করা হয়েছে। ট্রাফিক ব্যবস্থাকে ঢেলে সাজানো হচ্ছে নাগরিক সেবার মান উন্নয়নে। এর আগে শহরের গাইটাল বটতলা মোড় ও পুরানথানা মোড়েও ট্রাফিক পুলিশ বক্স স্থাপন করা হয়েছে।
উল্লেখ্য ট্রাফিক বক্সে ফাস্ট এইড বক্স, অগ্নি নির্বাপক যন্ত্র, সুপেয় পানিসহ অন্যান্য সরঞ্জামাদি রাখা হয়েছে। গাইটাল বাস টার্মিনালে স্থাপিত ট্রাফিক পুলিশ বক্স ট্রাফিক শৃঙ্খলার পাশাপাশি মানবিক সহায়তায়ও এগিয়ে আসবে।

পরে করোনা ভাইরাস মোকাবেলায় সচেতনতামূলক সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন জেলা পুলিশ সুপার মাশরুকুর রহমান বিপিএম (বার) এবং সভা শেষে শ্রমজীবীদের মধ্যে মাস্ক বিতরণ করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *