মাধবদীর পাইকারচর ইউপির নব নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের অভিষেক অনুষ্ঠান

মোঃ আল আমিন, মাধবদী (নরসিংদী) সংবাদ দাতা : নরসিংদী সদর উপজেলার মাধবদী থানার পাইকারচর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের অভিষেক অনুষ্ঠান ২০২২ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বুধবার (২ ফেব্রুয়ারি) দুপুর ১ টায় পাইকারচর ইউনিয়ন পরিষদের সার্বিক আয়োজনে পাইকারচর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে আগত অতিথিদের পুষ্পস্তবক ও সম্মাননা স্মারক প্রদানের মাধ্যমে এ অভিষেক অনুষ্ঠিত হয়।
পাইকারচর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব আবুল হাশেমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আফতাব উদ্দিন ভূঁইয়া।
মোঃ নজরুল ইসলামের সঞ্চালনায় প্রধান আলোচক হিসেবে আলোচনা করেন নরসিংদী সদর উপজেলা
নির্বাহী কর্মকর্তা মোঃ মেহেদী মোর্শেদ।

প্রধান অতিথির বক্তব্যে আফতাব উদ্দিন ভূঁইয়া বলেন,ক্ষমতা আল্লাহর দান। তিনি যাকে ইচ্ছা ক্ষমতা দান করেন এবং যার কাছ থেকে ইচ্ছা তার কাছ থেকে ক্ষমতা কেড়ে নেন। তাই ক্ষমতা পেয়ে কেউ তার অপব্যবহার করবেন না।মনে রাখবেন আপনারা জনগণের সেবক হিসেবে ৫ বছরের জন্য জনগণ কর্তৃক মনোনীত হয়েছেন। আপনাদের কাছ থেকে তাদের অনেক প্রত্যাশা। আপনাদের দক্ষতা,মেধা ,যোগ্যতা, এবং অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে তাদের সেই প্রত্যাশা পূরণ করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে অবদান রাখতে হবে। এসময় চেয়ারম্যান ও ইউপি সদস্যদের সকল ভালো এবং উন্নয়ণমূলক কাজে উপজেলা প্রশাসন তাদের পাশে থাকবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।
বিশেষ অতিথি হিসেবে আলোচনা করেন, উপজেলা প্রকৌশলী নরসিংদী সদর মোঃ তোফাজ্জল হোসেন,মাধবদী থানা আওয়ামী লীগের আহ্বায়ক ও পাইকারচর ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান সিরাজুল ইসলাম,মাধবদী বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ভিপি রিয়াজুল ইসলাম রিজু,সদর উপজেলা ভাইস-চেয়ারম্যান কফিল উদ্দিন ভূঁইয়া বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান সাহিদা বেগম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আশরাফুল ইসলাম খাঁন, নরসিংদী সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম, নরসিংদী সদর উপজেলা সমবায় কর্মকর্তা ও পাইকারচর ইউনিয়ন ট্যাগ কর্মকর্তা শাহাদাতুল হক, নরসিংদী সদর উপজেলা উপ-সহকারী প্রকৌশলী, জনস্বাস্থ্য প্রকৌশল বশির আহমেদ, নরসিংদী সদর পল্লী সঞ্চয় ব্যাংকের শাখা ব্যবস্থাপক সৈয়দ ইকবাল কবীর, নরসিংদী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা মোঃ আব্দুল মোতালেব।

একসময় পাইকারচর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য আনোয়ার হোসেন, ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য ফারুক, ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ জাহাঙ্গীর হোসেন, ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য শাহীন, ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য হারুনুর রশিদ, ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ হারুন মিয়া, ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আহমেদ আলী, ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আলী হোসেন, ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ সামসুল আরেফিন, ১,২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য ইয়াসমিন আক্তার,৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য শাহনাজ আক্তার,৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য হাসনারা, হিসাব সহকারী মোঃ জাইদুল ইসলাম, উদ্যোক্তা মোঃ মতিন মিয়া ও মোঃ মহসিন মিয়া,পাইকারচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ,ছাত্রলীগ ও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গরা এসময় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *