আজ ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

চরশোলাকিয়া বাগপাড়ায় বাৎসরিক ওয়াজ ও দু’য়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জ জেলা শহরের চরশোলাকিয়া বাগপাড়া বাগানবাড়ী জামে মসজিদ ও যুব সমাজের উদ্যোগে অনুষ্ঠিত হলো বাৎসরিক ওয়াজ ও দু’য়া মাহফিল।

শুক্রবার ২১ জানুয়ারি চরশোলাকিয়া বাগপাড়া বাগানবাড়ী জামে মসজিদ প্রাঙ্গণে বাদ আছর হতে ছোট শিশুদের অংশগ্রহণে ইসলামী দ্বীনি সংগীত ও নাতে রাসুল পাঠের মধ্যদিয়ে মাগরিব হতে মধ্য রাত পর্যন্ত কুরআন ও হাদিসের আলোকে দু’জাহানের কামিয়াবির উদ্যেশে ইসলাম ধর্মে নারী-পুরুষ ও যুবসমাজের (করনীয় ও বর্জনীয়) উপর বিস্তর আলোচনা করেন – বাগে জান্নাতের পরিচালক ও জামিয়া আবু বকর ছিদ্দীক এর মুহতামিম পীরে বরহক হযরত মাওলানা শাহ্ মুহাম্মাদ ইসমাঈল দা.বা.।
বিশেষ আলোচক হিসেবে বয়ান রাখেন প্রয়াত আনোয়ার শাহ্ হুজুরের সাহেবজাদা আনজার শাহ্ তানিম, গাজীপুর হতে আগত মাওলানা মুজিবুর রহমান রাঘবী সাহেব, হারুয়া বিসমিল্লাহ জামে মসজিদের খতিব মাওলানা আনোয়ারা হোসেন রশিদাবাদী সাহেব, বায়তুন নূর জামে মসজিদের খতিব হযরত মাওলানা ক্বারী বোরহান জামী সাহেব, মাওলানা বায়েজিদ, আব্দুল হান্নান’সহ স্থানীয় উলামায়েকেরামগণ এলমী দ্বীনির উপর গুরুত্বপূর্ণ আলোচনা করেন।

বাগপাড়া বাগানবাড়ী জামে মসজিদের খতিব মাওলানা আব্দুস ছালামের পরিচালনায় মাহফিলের সভাপতি পীরে বরহক হযরত মাওলানা শরফুদ্দীন হুসাইন দা.বা. এর ইসলামী জ্ঞানগর্ব আলোচনা শেষে আখেরী মোনাজাতের মধ্যদিয়ে মাহফিলের সমাপ্তি করা হয়।

বাৎসরিক এ ওয়াজ ও দু’য়া মাহফিলে দুর-দুরান্ত ও আশে পাশের স্থানীয় শত শত ধর্মপ্রাণ মুসলিমগন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category