এশিয়ান টিভির প্রতিষ্ঠা বার্ষিকীতে কিশোরগঞ্জে ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জে নানা আয়োজনের মধ্য দিয়ে এশিয়ান টেলিভিশনের নবম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়। এরমধ্যে উল্লেখযোগ্য কর্মসূচীরর মধ্যে রয়েছে সমাজের বৃদ্ধ, দুঃস্থ অসহায় ও সুবিধাবঞ্চিত শিশু’সহ সকল বয়সের নারী পুরুষদের ফ্রী মেডিকেল ক্যাম্পে চিকিৎসাসেবা ও দুপুরে খাবার পরিবেশন করা।

১৯ জানুয়ারী বুধবার কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল কাটাখালি গ্রামের হারুন অর রশিদ আব্দুল হেলিম প্রাথমিক বিদ্যালয় মাঠে, করোনা পরিস্থিতি ও শীতজনিত রোগের কথা বিবেচনা করে স্বাস্থ্যজনিত ঝুঁকি মোকাবেলায় স্থানীয় বৃদ্ধ, দুঃস্থ অসহায় ও সুবিধাবঞ্চিত শতাধীক শিশুদের ফ্রী মেডিকেল ক্যাম্পে চিকিৎসাসেবা ও পরামর্শ প্রদান করা হয়।

ফ্রী মেডিকেল ক্যাম্পে চিকিৎসাসেবা ও পরামর্শ প্রদান করেন, কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক মেডিসিন ডা.মুহাম্মদ আবিদুর রহমান ভূঁইয়া।

এ সময় উপস্থিত ছিলেন, এটিএন বাংলার জেলা প্রতিনিধি সাইফুল মালেক চৌধুরী, এটিএন নিউজের জেলা প্রতিনিধি শফিক আদনান, দৈনিক বাংলাদেশ কন্ঠের জেলা প্রতিনিধি মোঃ শফিক কবীর, দৈনিক ঢাকার ডাক পত্রিকার জেলা প্রতিনিধি মোস্তফা শাওন, দৈনিক আমাদের নতুন সময়ের জেলা প্রতিনিধি ফারুকুজ্জামান, আজকের দেশ পত্রিকার স্টাফ রিপোর্টার শফিকুল ইসলাম নাঈম, হারুন-অর-রশিদ আব্দুল হেলিম প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃআলমগীর হোসাইন, মোঃ আবুল কালাম জসিম, আরসেদ আলী’সহ উপস্থিত ছিলেন উক্ত বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রী বৃন্দ।

এর আগে সকাল সাড়ে দশটায় “নয় পেরিয়ে দশে এ পদার্পণ সবার সাথে এশিয়ান টেলিভিশন” এই স্লোগানকে সামনে রেখে কিশোরগঞ্জ টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের কার্যালয়ে এশিয়ান টিভির জেলা প্রতিনিধি হাফিজুর রহমান সুমনের সঞ্চালনায় প্রতিষ্ঠা বার্ষিকীতে সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিগন শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে
প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক ও শুভানুধ্যায়ীদের অংশগ্রহণে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *