আজ ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় নকল পিস্তল,গুলি ও চাকু’সহ ৩ ছিনতাইকারী আটক

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার থানা ঘাট সংলগ্ন ঈশাখাঁব্রীজ এলাকা হতে ১(এক)টি নকল পিস্তল, ৩(তিন) রাউন্ড নকল গুলি, ২(দুই)টি চাকু ও ৩(তিন)টি মোবাইল’ সহ ৩(তিন) জন সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের সদস্যকে আটক করেছে র‍্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প।

র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক (উপ-পরিচালক) লেফটেন্যান্ট কমান্ডার (বিএন) এম. শোভন খান জানান, র‍্যাবের নিয়মিত অভিযান ও গোপন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জ ক্যাম্প  জানতে পারে যে, একটি ছিনতাইকারী চক্র কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানা এলাকায় ইজিবাইক ছিনতাই, যাত্রা পথে যাত্রীদের কাছ থেকে টাকা পয়সা, মোবাইল ও স্বর্ণলংকার ছিনিয়ে নেওয়া’সহ সাধারণ মানুষের মাঝে আতঙ্ক সৃষ্টি করে সেখানে প্রায়শই ছিনতায়ের ঘটনা ঘটে থাকে থানা ঘাট সংলগ্ন ঈশাখাঁব্রীজ এলাকায়। ব্রীজটি তিন জেলা গাজীপুর, ময়মনসিংহ ও কিশোরগঞ্জের ত্রিমহনা হওয়ায় প্রায়ই সেখানে ছিনতায়ের মতো ঘটনা ঘটে থাকে।

উক্ত ছিনতাইকারী চক্রের উপর র‍্যাবের গোয়েন্দা নজরদারী অব্যাহত রাখায় ১৮ জানুয়ারী দুপুর ২টায়
কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আবিধানিক দল পাকুন্দিয়া থানা ঘাট সংলগ্ন ঈশাখাঁ ব্রীজ এলাকায় অভিযান চালিয়ে ১(এক)টি নকল পিস্তল, ৩(তিন) রাউন্ড নকল গুলি, ২(দুই)টি চাকু ও ৩(তিন)টি মোবাইল’সহ ছিনতাইকারী মোঃ সোহেল মিয়া(২২), মোঃ জনি(১৭) ও মোঃ মনির হোসেন(২১)কে আটক করে। ছিনতাইকারী ৩ জন ময়মনসিংহ পাগলা থানার টাংগাবর এলাকার মোঃ হাফিজ উদ্দিন, মৃত খোরশেদ আলম ও আঃ রশিদের ছেলে।

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামীরা জানায় যে, তারা এলাকায় দীর্ঘদিন যাবৎ নকল অস্ত্র দিয়ে সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে ইজিবাইক, টাকা, স্বর্ণলংকার’সহ মূল্যবান সম্পদ ছিনতাই করতো। আজকেও ছিনতাইয়ের উদ্দ্যেশেই সমবেত হয়েছিল। ধৃত আসামীদের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category