আজ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

নিখুঁজ কৃষক নেতার সন্ধান চেয়ে কিশোরগঞ্জে কমিউনিস্ট পার্টির মানব বন্ধন

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জ জেলাধীন কটিয়াদী উপজেলার চান্দপুর ইউনিয়নের তেতুইতলা প্রামের আঃ হাসিম আজ মাসাধিক কাল যাবৎ নিখুঁজ রয়েছেন। ৭০ বৎসর বয়সী এই কৃষক নেতা স্থানীয় মানিকখালী শাখায় কমিউনিস্ট পার্টির সদস্য ছিলেন।
গত ৭ ডিসেম্বর স্থানীয় ইউপি নির্বাচনে প্রতীক বরাদ্ধের দিনে তিনি একজন মেম্বার প্রার্থীর প্রতীক আনার জন্যে অনেকের সাথে উপজেলা সদর কটিয়াদীতে যান,সেখান থেকে তিনি নিখুঁজ হন। নিকট আত্বীয় ও স্বজনেরা বেশ কিছুদিন বিভিন্নভাবে তথ্যানুসন্ধান করেও আঃ হাসিমের হদিস না পেলে বিষয়টি স্থানীয় পার্টি কমরেডদের মধ্যে জানাজানি হয়। থানায় জিডি করা হয়। কিন্তু আজ পর্যন্ত কমরেড আঃ হাসিমের কোন সন্ধান না পাওয়ায় অদ্য ১৪ জানুয়ারী জেলা শহর গৌরাঙ্গ বাজারে পার্টির কার্যালয়ের সন্মূখে সরকারের কাছে নিখুঁজ আঃ হাসিমের সন্ধান দাবী করে স্বাস্থ্যবিধি মেনে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি কিশোরগঞ্জ জেলা কমিটির আয়োজনে সকাল ১০ ঘটিকায় ঘন্টাব্যাপী এই মানব বন্ধন কর্মসূচি পালিত হয়। এতে বক্তব্য রাখেন জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি কমরেড সৈয়দ নজরুল ইসলাম, সাধারন সম্পাদক কমরেড আবুল হাসেম মাষ্টার, সম্পাদক মন্ডলীর সদস্য আবদুর রহমান রুমী, জেলা ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সভাপতি শ্রমিক নেতা সিরাজুল ইসলাম ছাত্তার, এডভোকেট হাসান ইমাম রন্জু, রন্জিত সরকার প্রমুখ।
নেতৃবৃন্দ কমরেড আঃ হাসিম নিখুঁজ থাকায় কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা কমরেড মুজাহিদুল ইসলাম সেলিম, সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কমরেড শাহ আলম সহ বিভিন্ন জেলা,কেন্দ্রীয় কৃষক সমিতি, জেলার সাংবাদিক সমাজ যারা আঃ হাসিমের অনুসন্ধান চেয়ে নানা তৎপরতা চালিয়েছেন,উদ্বেগ উৎককন্ঠা প্রকাশ করেছেন, তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং প্রশাসনের নিকট নিখু্ঁজ কমরেডকে উদ্ধারে জোর তৎপরতা চালানোর দাবী জানান।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category