আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ র‌্যাবের অভিযানে নকল স্বর্ণের বার’সহ প্রতারক আটক

নিজস্ব প্রতিবেদক: কিশোরগঞ্জের করিমগঞ্জে র‌্যাবেরর বিশেষ অভিযানে তিন পিস নকল স্বর্ণের বার ও একটি মোবাইল’সহ এক প্রতারককে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-২,কিশোরগঞ্জ ক্যাম্প।

কিশোরগঞ্জ ক্যাম্প সুত্র জানায়, নকল স্বর্ণের বার দেখিয়ে সাধারণ মানুষকে বিভিন্ন প্রলোভনের মাধ্যমে একটি প্রতারক চক্র দীর্ঘদিন ধরে কিশোরগঞ্জের বিভিন্ন এলাকায় প্রতারনার মাধ্যমে টাকা পয়সা ও অন্যান্য মূল্যবান স্বর্ণ অলংকার নিয়ে আসছিল।এবং গত ৭ জানুয়ারি সকাল ১০ ঘটিকায় নকল স্বর্ণের বার প্রদানের মাধ্যমে দুইটি স্বর্ণের কানের দুল ও দুইটি স্বর্ণের রুলি প্রতারনা করে নিয়ে যায় মর্মে একটি অভিযোগ পাওয়া যায়। উক্ত অভিযোগের ভিত্তিতে উক্ত প্রতারক চক্রের সদস্যদের গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার এম শোভন খান, বিএন এর নেতৃত্বে (১০ই জানুয়ারি) সোমবার বিকাল ৪টায় নিয়ামতপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে ৩টি নকল স্বর্ণের বার ও ১টি মোবাইল’সহ প্রতারক আক্তার হোসেনকে(৪৪)কে আটক করে।

প্রতারক আক্তার হোসেন চাঁদপুর জেলার কচুয়া থানার সাচার ইউপির বজরিখালা গ্রামের বাসিন্দা আব্দুল আউয়ালের ছেলে।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী নকল স্বর্ণের বার এর মাধমে প্রতারনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য করিমগঞ্জ থানায় হস্থান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category