কিশোরগঞ্জে সততা ও শুদ্ধ রাজনীতিক সৈয়দ আশরাফের তৃতীয় মৃত্যুবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিনিধি ঃ কিশোরগঞ্জে শোক ও বিনম্র শ্রদ্ধার মধ্য দিয়ে শুদ্ধ রাজনীতির প্রাণপুরুষ, সততার প্রতীক ও নির্লোভ রাজনীতির অমর কবি কিশোরগঞ্জের কৃতি সন্তান প্রায়াত সৈয়দ আশরাফুল ইসলামের তৃতীয় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

সোমবার, ৩ জানুয়ারি সকালে জেলা শহরের শহীদ সৈয়দ নজরুল ইসলাম বিজয় চত্বরে আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এলজিআরডি ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুারালে বিনম্র শ্রদ্ধা জানানো হয়। শ্রদ্ধা নিবেদন শেষে তাঁর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া এবং মোনাজাত করা হয়।
এ সময় কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমএ আফজল, পৌরমেয়র মাহমূদ পারভেজ, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম, বীরমুক্তিযোদ্ধা আনোয়ার কামাল , সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যডভোকেট আতাউর রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, জেলা কৃষকলীগের সভাপতি আহমেদ উল্লাহ, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, যশোদল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বাবুল হাজী, মহিনন্দ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মনসুর আলীসহ জেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের বিপুল সংখ্যাক নেতা কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমএ আফজল জানান, সৈয়দ আশরাফুল ইসলামের শূন্যতা পূরণ হবার নয়। তাঁর স্মরণে বাদ যোহর কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
তাছাড়া সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুারালে বিনম্র ও গভীর শ্রদ্ধা জানান জেলা আওয়ামীলীগ, জেলা ছাত্রলীগসহ আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *