কিশোরগঞ্জে ৭৯ পাউন্ড কেক কেটে রাষ্ট্রপতির জন্মদিন পালন করলো মেয়র পারভেজ

নিজস্ব প্রতিনিধি : আজ ছিলো ভাটির সার্দুল নিরোহংকার সদাহাস্যোজ্জল ও রসিক মানুষ সকলের প্রিয়জন মহামান্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ৭৯তম জন্মদিন। তিনি ১৯৪৪ সালের পহেলা জানুয়ারি কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার কামালপুর গ্রামে জন্মগ্রহণ করেন।

মহামান্য ব্যাক্তিটির জন্মদিন উপলক্ষে, কিশোরগঞ্জ পৌরসভায় বর্ণাঢ্য ও জমকালো আয়োজনে পালিত হলো ৭৯ পাউন্ড কেক কেটে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ৭৯তম জন্মদিন।

কিশোরগঞ্জের পৌরমেয়র মাহমুদ পারভেজের আয়োজনে শনিবার (১ জানুয়ারি) সকলে পৌরসভা বাগানের খোলা মাঠে ৭৯ পাউন্ড ওজনের কেক কেটে পালন করা হয় হাওরের কৃতি সন্তান রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের জন্মদিন।
এসময় পৌরসভার আশপাশে দাঁড়িয়ে রাষ্ট্রপতির জন্মদিনের আনুষ্ঠানিকতা দেখতে ছুটে আসেন অসংখ্য মানুষ।

রাষ্ট্রপতির জন্মদিন উপলক্ষে কেক কাটা ছাড়াও পৌরসভার উদ্দ্যোগে বিতরণ করা শীতার্থদের মাঝে কম্বল ও দিনব্যাপী ফ্রী ব্লাডগ্রুপিং, ডায়াবেটিস পরিক্ষা ছাড়াও প্রাথমিক চিকিৎসাসেবা।

কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজের আমন্ত্রনে, রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ৭৯তম জন্মদিন উপলক্ষে কেক কাটা অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন – জেলা পরিষদের চেয়ারমান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এম এ আফজল, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার কামাল, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্ছুসহ শহরের বিশিষ্ট রাজনৈতিক, পৌরসভার কাউন্সিলারবৃন্দ, সকল কর্মকর্তা-কর্মচারী ও নাগরিকবৃন্দ উপস্থিত ছিলেন।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ৭৯তম জন্মদিন উপলক্ষে কেক কাটা অনুষ্ঠানে কিশোরগঞ্জের পৌরমেয়র মাহমুদ পারভেজ বলেন, রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ আমাদের গর্ব কিশোরগঞ্জের অহংকার আমরা তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *