আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ র‍্যাবের অভিযানে ইয়াবা’সহ এক মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার পুমদী ইউনিয়নের নারায়নডহর বাজার এলাকায় অভিযান চালিয়ে ৩৪০(তিনশত চল্লিশ) পিস ইয়াবা ট্যাবলেট’সহ ১(এক)জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৪ এর সিপিসি-২,কিশোরগঞ্জ ক্যাম্প।

র‍্যাব-১৪ এর সিপিসি-২, কোম্পান কমান্ডার উপ পরিচালক লেঃ কমান্ডার বিএন, এম শোভন খান জানান, র‍্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একজন মাদক ব্যবসায়ী কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ীর উপর র‍্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়ায় ৩১ ডিসেম্বর শুক্রবার রাত
প্রায় নয়টায় কিশোরগঞ্জ ক্যাম্প এর একটি আভিযানিক দল হোসেনপুর উপজেলার পুমদী ইউনিয়নের নারায়নডহর বাজার এলাকায় অভিযান চালিয়ে ৩৪০(তিনশত চল্লিশ) পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক ব্যবসায় ব্যবহৃত ১(এক)টি মোবাইল সেট’সহ মাদক ব্যবসায়ী  মো: মজনু মিয়া (৩২)কে আটক করে।
মাদক ব্যবসায়ী ১। মো: মজনু মিয়া হোসেনপুর পৌরসভার পূর্ব দ্বীপেশ্বর গ্রামের মৃত ফালু
মিয়ার পুত্র।
র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে। তার বিরুদ্ধে হোসেনপুর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category