আজ ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

মাধবদী থানার উদ্যোগে মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ ও দুস্তদের মাঝে হুইল চেয়ার সহ আর্থিক অনুদান বিতরন

মোঃ আল আমিন, মাধবদী (নরসিংদী) প্রতিনিধিঃ
বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি। মাদক ব্যবসায়ী সুস্থ্য ও সুন্দর জীবনে ফিরে আসা এবং আইন শৃঙ্খলা সংক্রান্ত এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে মাধবদী পৌরশহরের মাধবদী ১নং বিটে (মাধবদী পুরাতন থানা মাঠে) মাধবদী থানার আয়োজনে আজ ২৩ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩ টায়।
এ সময় নরসিংদীর মাধবদী পৌর শহরের ৩নং ওয়ার্ডের ছোট মাধবদী মহল্লার দীর্ঘ দিনের মাদক ব্যবসায়ী বাবুল মিয়া ও তার স্ত্রী সেলিনা বেগম আজীবনের জন্য মাদক বিক্রি ছেড়ে দিয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসা এবং দুস্ত ও গরীব অসহায় দু’জন মানুষেরর মাঝে আর্থিক অনুদান ও একজনকে হুইল চেয়ার প্রদান করেন। মাধবদী থানার এস আই মামুনের শুভেচ্ছা বক্তবের মধ্যদিয়ে সাংবাদিক দিনার চৌধুরীর সঞ্চালনায় মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সৈয়দুজ্জামানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধবদী কমিউনিটি পুলিশিং এর সভাপতি মোঃ জাকির হোসেন ভূইয়া এম ডি মুক্তাদিন ডাইং। বিশেষ অতিথি হিসেবে ছিলেন মাধবদী প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব মোঃ জসিম উদ্দীন ভূইয়া, সাধারণ সম্পাদক মোঃ হোসেন আলী, সহ-সভাপতি মশিউর রহমান সিরাজ, প্রেসক্লাবের সাবেক সভাপতি মকবুল হোসেন, প্রেসক্লাবের অর্থ সম্পাদক ওবায়দুর রহমান, মাধবদী মার্চেন্ট এসোসিয়েশনের সদস্য কাজি ইকবাল সহ ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক ও বিশিষ্ট ব্যবসায়ীবৃন্দ।
সভায় মাদক ব্যবসায়ী বাবুল মিয়া বলেন আমি আর কখনো মাদক ব্যবসা করবোনা। এ জীবন একটি অভিশপ্ত জীবন, একটি পাপের জীবন আমি জীবনে অনেক পাপ করেছি আজ থেকে আমি যেন স্বাভাবিক ভাবে জীবন যাপন করতে পারি সেজন্য সকলের সহযোগিতা চাই।
মাধবদী থানার অফিসার ইনচার্জ মোঃ সৈদুজ্জামান বলেন বাবুল মাদক থেকে ফিরে এসেছে। এখন সে যদি ঠিক পথে চলে তাহলে আমরা তাকে সব সময় সহযোগিতা করবো। এখনো যারা মাদক কারবারির সাথে সম্পৃক্ত তারা সুস্থ জীবনে ফিরে আসেন। আপনাদের সহযোগিতা করা হবে। পরে দু’জন অসহায় গরীব মানুষের হাতে নগদ অর্থ ও একজন পঙ্গু ব্যক্তিকে হুইল চেয়ার তুলে দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category