আজ ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জ র‌্যাবের অভিযানে বাজিতপুরের মাদক ব্যবসায়ী বিজয় আটক

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানাধীন পিরিজপুর জামতলী বাজার এলাকায় অভিযান চালিয়ে ২৯০(দুইশত নব্বই)পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয়ের নগদ-১৮,৫০০/-(আঠার হাজার পাঁচশত) টাকা‘সহ ১(এক) জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প।

র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার বিএন এম শোভন খান জানান, র‍্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ীর উপর র‍্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারীতে তথ্যের সত্যতা পাওয়ায়। ১ নভেম্বর (সোমবার) বেলা দুপুর দুইটায় র‍্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প এর একটি আভিযানিক দল বাজিতপুর থানাধীন পিরিজপুর জামতলী বাজার এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোঃ বিজয়(১৮),কে ২৯০(দুইশত নব্বই)পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয়ের নগদ-১৮,৫০০/-(আঠার হাজার পাঁচশত) টাকা‘সহ আটক করা হয়।

মাদক ব্যবসায়ী মোঃ বিজয় স্থানীয় জামতলী এলাকার মোঃ লাল মিয়ার ছেলে।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিজয় দীর্ঘদিন ধরে মাদক বেচা-কেনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করায় আসামীর বিরুদ্ধে বাজিতপুর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category