আজ ১৯শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

করিমগঞ্জে উম্মে ফাতেমা রোজী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

করিমগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার জয়কা ইউনিয়নে উম্মে ফাতেমা রোজী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন।

করিমগঞ্জ পৌরসভার মেয়র হাজী মুসলেহ উদ্দিন ফিতা কেটে জমকালো আয়োজনে আতশবাজির মাধ্যমে খেলার শুভ সূচনা করেন।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) স্থানীয় নানশ্রী উচ্চ বিদ্যালয় মাঠে সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান শিহাব উদ্দিন সরকারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুদ্ধপরাধ মামলার রাষ্ট্রপক্ষের সাক্ষী ও আকুথেরাপিস্ট রেজাউল হাবিব রেজা, আনোয়ার হোসেন সিরাজী, রাজনৈতিক নেতাদের মধ্যে রেহান সরকার ও নুরুল হক জুনায়েদ প্রমুখ

বিকাল ৪ টায় ভূইয়া ক্রিড়া একাডেমি ও আগরপুর একাদশের মধ্যে অনুষ্ঠিত উদ্বোধনী ম্যাচে ১-০ গোলে ভূইয়া ক্রিড়া একাডেমি বিজয়ী হয়েছে।

প্রথমার্ধের ২৯ মিনিটের সময় আরমানের দুর্দান্ত শটে গোল করে ভূইয়া ক্রিড়া একাডেমির বিজয় অর্জন করে।

অষ্ট্রেলিয়া প্রবাসী উম্মে ফাতেমা রোজী টেলিকনফারেন্সে যুক্ত হয়ে এক সংক্ষিপ্ত বক্তব্যে টুর্নামেন্টের উদ্দেশ্য ব্যাখ্যা করেন।

তিনি বর্তমান সময়ে যুবসমাজকে ক্রীড়ামুখি করতে সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দের এগিয়ে আসার আহ্বান জানান। নেশা, ইভটিজিং ও সন্ত্রাস থেকে ফিরে আসতে ক্রীড়ায় হতে পারে বিকল্প।

তিনি সাম্প্রতিক সময়ের বিভিন্ন সামাজিক অবক্ষয়ের কথা তুলে ধরেন। তাছাড়া স্থানীয় কয়েকজন কৃতি ফুটবলারের কথা সকলকে স্মরণ করিয়ে দেন।

প্রধান অতিথির বক্তব্যে করিমগঞ্জ পৌর মেয়র হাজী মুসলেউদ্দিন টুর্নামেন্ট আয়োজনের জন্য কৃতজ্ঞতা জানান।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category