আজ ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মাধবদী পৌর মেয়রের বিরোদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে সংবাদ সম্মেলন

মোঃ আল আমিন, মাধবদী (নরসিংদী) প্রতিনিধি:
মাধবদী পৌরসভা মোড়ে গত ১৬ জুলাই ঘটে যাওয়া একটি হামলার ঘটনাকে কেন্দ্র করে মাধবদী পৌর মেয়র হাজ্বী মোশাররফ হোসেন প্রধানের বিরোদ্ধে গত ১৮ জুলাই মাধবদী থানায় ষড়যন্ত্র মুলক একটি মিথ্যা মামলা দায়ের করেন নরসিংদী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন। যার মামলা নং-১৫, তাং ১৮/০৬/২০২১ইং। পৌর মেয়রের বিরোদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদে আজ ২৩ আগস্ট শনিবার সকাল ১১ টায় মাধবদী পৌরসভা হলরুমে এক সংবাদ সম্মেলন করেন মাধবদী পৌর সভার ১২ টি ওয়ার্ডের সকল কাউন্সিলররা।
মাধবদী পৌরসভার প্যানেল মেয়র ৪নং ওয়ার্ডের কাউন্সিলর শেখ ফরিদ স্বাক্ষরিত উক্ত সংবাদ সম্মেলনে একটি লিখিত বক্তব্য পাঠ করেন ৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও মাধবদী থানা আওয়মীলীগের সাবেক যুগ্ন আহবায়ক মোঃ মনিরুজ্জামান মনির শাহ্।
সংবাদ সম্মেলনে মনিরুজ্জামান লিখিত বক্তব্যে বলেন, আমাদেের পৌরসভার জননন্দিত মেয়র হাজ্বী মোঃ মোশাররফ হোসেন প্রধানের বিরোদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। যার বাদী মোঃ আনোয়ার হোসেন। আমরা পৌর পরিষদের বর্তমান কাউন্সিলরবৃন্দরা দ্ব্যর্থহীন ভাষায় বলতে চাই যে, মামলাটি সর্বোতভাবে মিথ্যা, বানোয়াট, ষড়যন্ত্রমূলক ও প্রতিহিংসাপরায়ন। মেয়র মহোদয়ের সম্মানহানী ও তাকে বির্তকিত করার জন্যই এ মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনার সাথে মেয়রের কোন প্রকার সম্পৃক্ততা নাই। প্রকৃত ঘটনা হলো গত ১৬ জুলাই ঘটানার দিন মেয়র মহোদয় পৌর ভবনে তার কক্ষেই অবস্থান করছিলো। সম্ভবত গোপন সংবাদের ভিত্তিত্বে প্রশাসনের লোকজন জানতে পেরে আগে থেকেই পৌরভবনের আশপাশের সড়কে অবস্থান নিতে দেখা গেছে। পরে ওই সন্ধায় বাদী পক্ষের লোকজন আনোয়ার হোসেন ও জাকারিয়া দু’ভাইয়ের নেতৃত্বে পৌরসভার মোড়ে এসে মেয়রের বিরোদ্ধে উস্কানীমুলক শ্লোগান দিতে থাকে এবং আক্রমনাত্নক ভঙ্গীতে পৌরভবনের দিকে অগ্রসর হতে থাকে। এসময় পৌরসভার আশপাশের সড়কে উপস্থিত সাধারণ জনতা তাদের প্রতিরোধ গড়ে তোলে। প্রশাশনের বাঁধা ও জনতার প্রতিরোধের মুখে মোঃ জাকারিয়া জনতার উদ্দেশ্যে অস্ত্র তাক করেন। পরে জনতার ধাওয়া খেয়ে পালানোর সময় জাকারিয়া আত্নঘাতীভাবে আক্রান্ত হন। এ ঘটনাটিকে বাদী পক্ষ ষড়যন্ত্রমূলক ও প্রতিহিংসাপরায়ন হয়ে মেয়র মহোদয়ের ওপর চাপানোর অপচেস্টা চালাচ্ছে। আমরা মাধবদী পৌরসভার সকল কাউন্সিলরবৃন্দরা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে এই মিথ্যা মামলাটির প্রত্যাহারের জোর দাবী জানাচ্ছি। সেই সাথে ঘটনার প্রকৃত তথ্য উদঘাটন করে সাজানো নাটকের কারিগরদের সনাক্ত করার জোড় দাবী জানাচ্ছি।
সংবাদ সম্মেলনের এসময় উপস্থিত ছিলেন মাধবদী শহর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সালাহ উদ্দিন আহমেদ, মাধবদী প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব জসিস উদ্দিন ভুইয়া, সাধারণ সম্পাদক মোঃ হোসেন আলী, মাধবদী শহর যুবলীগের সাধারণ সম্পাদক হাজ্বী ইলিয়াছ, মাধবদী পৌরসভার ১নং ওয়ার্ড কাউ্সিলর পরিমল ঘোষ রঞ্জিত, ২নং ওয়ার্ড কাউন্সিলর রাজিব আহমেদ, ৩নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মনির শাহ্, ৪নং ওয়ার্ড কাউন্সিলর শেখ ফরিদ, ৫নং ওয়ার্ড ওয়ার্ড কাউন্সিলর হেলাল উদ্দিন, ৭নং ওয়ার্ড কাউন্সিলর হায়দার আলী, ৮নং ওয়ার্ড কাউন্সিলর গৌতম ঘোষ, ৯নং ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসেন, ১১ নং ওয়ার্ড কাউন্সিলর নওশের আলী ও মহিলা কাউন্সিলর পিয়ারা বেগম, ফরিদা ইয়াছমীন ও মায়া রানী দাস সহ মাধবদী ও নরসিংদী জেলার প্রিন্ট ও ইলেক্টনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category