আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে সপ্তাহব্যাপী আমরা ৯৩’ এর উদ্যোগে বৃক্ষরোপণ

নিজস্ব প্রতিনিধি : বৃক্ষরোপণ সপ্তাহ- ২০২১’ পালনে আমরা ৯৩’ এর উদ্যোগে সারাদেশব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসাবে “আমরা ৯৩” কিশোরগঞ্জ জেলা শাখার এসএসসি ৯৩ ব্যাচের বন্ধুরা মিলে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের আঙ্গিনায় গাছের চারা রোপন কর্মসূচি হাতে নিয়েছে।

বৃধবার (২৫ আগষ্ট) বেলা ১২ টায় শহরের ঐতিহ্যবাহী শতবর্ষী আজিমউদ্দিন উচ্চ বিদ্যালয়ের মাঠে ফলজ, বনজ ও ওষুধি গাছের চারা রোপন করে এ কর্মসূচির উদ্বোধন করেন আমরা ৯৩ কিশোরগঞ্জ জেলা শাখার এসএসসি ৯৩ ব্যাচের কিশোরগঞ্জের বন্ধুরা।

একই দিনে বিকেলে গুরুদয়াল কলেজ মাঠ প্রাঙ্গনে ফলজ, বনজ ও ওষুধি গাছের চারা রোপন করা হয়। আমরা ৯৩ কেন্দ্রীয় কমিটির অংশ হিসাবে কিশোরগঞ্জের বন্ধুরা ২১ আগস্ট হতে ২৭ শে আগস্ট পর্যন্ত বিভিন্ন জাতের ৫৯৩ টি চারা রোপন করার কর্মসূচি হাতে নিয়েছে।

কেন্দ্রীয় ভাবে ‘আমরা ৯৩’ এর ‘বৃক্ষরোপণ সপ্তাহ- ২০২১’ কর্মসূচির উদ্বোধন ও সমন্বয় করেন সংগঠনটির প্রতিষ্ঠাতা ও অ্যাডমিন মোহাম্মাদ ওমর ফারুকসহ সংগঠনের কার্যকরী ও বিভাগীয় সমন্বয়কারী কমিটির সদস্য বন্ধুরা।

১৯৯৩ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষার্থীদের নিয়ে গঠিত বন্ধু সংগঠন ‘আমরা ৯৩’ এর উদ্যোগে এ কর্মসূচির আওতায় ঢাকাসহ প্রতিটি বিভাগীয় ও জেলা শহরের বিভিন্ন স্থানে আগামী ২৭ আগস্ট পর্যন্ত প্রায় ৯৩ হাজার বনজ, ফলজ ও ঔষধি গাছের চারা রোপণ করবে এ বন্ধু সংগঠনটি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category