আজ ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

জনগ‌ণের আস্থাভাজন মাহবুবুল আলম পল্টন

ফা‌তেমা শবনম, ত্রিশাল (ময়মন‌সিংহ) প্রতি‌নি‌ধি :
আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ময়মর‌সিং‌হের ত্রিশাল উপজেলার সদর ৬নং ‌ত্রিশাল ইউনিয়নের ৯নং ওয়ার্ড এর মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মরহুম আব্দুল ম‌জিদ সরকা‌রে ছে‌লে মোঃ মাহবুবুল আলম পল্টন।

জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান যুবক রাজনীতিবিদ হিসেবে। দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।

সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের। মহামারী করােনায় ছিলেন সাধারণ মানুষের সাথে। করােনার এই মহা দুর্যোগেও শুরু থেকে তিনি বিভিন্ন ধরনের সাহায্য সহযােগিতা করে গেছেন। নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

স্থানীয়রা বলেন, মোঃ মাহবুবুল আলম পল্টন সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে যুবক সমাজসেবক মোঃ মাহবুবুল আলম পল্টনকে মেম্বার হিসেবে দেখতে চাই।

মোঃ মাহবুবুল আলম পল্টন বলেন, আমাকে যদি জনগণ তাদের সেবা করার সুযােগ দেয়, তাহলে আমি নির্বাচিত হয়ে ৯নং ওয়ার্ডকে একটি রােল মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিবাে এলাকাবাসীকে। আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকা। তি‌নি আরও বলেন, আমি আপনাদের এলাকার সন্তান। আমি আপনাদের সুখ ও দুঃখের সাথী হয়ে থাকতে চাই এবং আপনাদের সমর্থন চাই। ওয়ার্ডের বিভিন্ন সমাজ উন্নয়নের কাজে নিজেকে নিয়োজিত রেখেছি। আপনাদের সবার ভালেবাসা ও সমর্থনের মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন, লেখাপড়া ও খেলাধুলার মান আরো সমৃদ্ধ করতে কাজ করে যেতে চাই।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category