আজ ১৯শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

চির নিদ্রায় শায়িত হলেন মেয়র পিতা চাম্পা মিয়া’ মহামান্য রাষ্ট্রপতি’সহ বিভিন্ন জনের শোক

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জ পৌরসভার মেয়র পারভেজ মিয়ার পিতা মোঃ আব্দুস সোবহান চাম্পা মিয়াকে বাদ মাগরিব নামাজের পর শহীদী মসজিদ প্রাঙ্গণে হাজার হাজার মুসল্লীর উপস্থিতিতে জানাজা শেষে তাকে চরশোলাকিয়া বাগে জান্নাত গোরস্তানে চির নিদ্রায় শায়িত করা হয়।

১৮ আগস্ট বুধবার বেলা পৌনে ১২ টার দিকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাষ ত্যাগ করেন।

মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৯৮ বছর, তিনি স্ত্রী, দুই ছেলে, ১ মেয়ে, আত্মীয় স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘ দিন বার্ধক্যজনিত কারণে নানা সমস্যায় ভুগছিলেন বলে জানা গেছে।

উল্লেখ্য, আব্দুস সোবহান চাম্পা মিয়া কিশোরগঞ্জ পৌরসভায় একাধীক বার নির্বাচিত প্রাক্তন কমিশনার ছিলেন।

আব্দুস সোবহান চাম্পা মিয়ার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহামান্য রাষ্ট্রপতি মোঃ আব্দুল হামিদ।
শোক জানিয়েছেন – কিশোরগঞ্জ – ১ (সদর পাকুন্দিয়া) আসনের এমপি ড. সৈয়দা জাকিয়া নুর লিপি এমপি, কিশোরগঞ্জ-৪ (ইটনা, মিঠামইন, অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক ও কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর, নিকলী) আসনের সংসদ সদস্য আফজাল হোসেন। পৃথক শোক বার্তায় তারা মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন – জেলা পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেক বিপিএম বার, জেলা সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান,
এছাড়াও আব্দুস সোবহান চাম্পা মিয়ার মৃত্যুতে শোক জানিয়েছেন নিরাপদ সড়ক চাই (নিসচা)’র কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি ফিরোজ উদ্দিন ভূইয়া সাধারণ সম্পাদক শফিক কবীর, সকল পৌর কাউন্সিলারবৃন্দ, পৌর কর্মচারী এসোসিয়েশনের সভাপতি সম্পাদক’সহ প্রসাশনিক নেতৃবৃন্দ, সচেতন নাগরিক সমাজ জেলা কমিটির আহ্বায়ক এমরান আলী ভূইয়া ও কিশোরগঞ্জ নাগরিক অধিকার সুরক্ষা মঞ্চের আহ্বায়ক শেখ সেলিম কবির সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংঘটনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category