আজ ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে র‍্যাবের পৃথক পৃথক অভিযানে তিন মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জে র‍্যাবের পৃথক পৃথক অভিযানে ২০ কেজি গাঁজা ও ৬০০ পিস ইয়াবা’সহ তিন জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প।

র‍্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প পৃথক পৃথক অভিযান চালায় কিশোরগঞ্জ
জেলার বাজিতপুর উপজেলার পাটুলি ফেরিঘাট এলাকা হতে ২০(বিশ) কেজি গাঁজা ও মাদক ব্যবসায় ব্যাবহৃত ১(এক)টি মোবাইল এবং কিশোরগঞ্জ জেলা শহরের একরামপুর এলাকা হতে ৬০০(ছয়শত) পিস ইয়াবা ও মাদক ব্যবসায় ব্যাবহৃত ১(এক)টি মোবাইল’সহ ৩(তিন) জন মাদক ব্যবসায়ীকে
আটক করে।

র‍্যাব-১৪, সিপিসি-২ এর কোম্পানী কমান্ডার, উপ-পরিচালক,লেঃ কমান্ডার (বিএন) এম শোভন খান জানান- র‍্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কয়েকটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে। উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‍্যাবের গোয়েন্দা নজরদারীতে তথ্যের সত্যতা পাওয়ায় ৪ আগস্ট ভোর ৪.০০ ঘটিকায় বাজিতপুর উপজেলার পাটুলি ফেরিঘাট এলাকা হতে ২০(বিশ) কেজি গাঁজা ও ১(এক)টি মোবাইল’সহ মাদক ব্যবসায়ী মোঃ সানোয়ার হোসেন(৩৮), পিতা-মৃত রফিকুল ইসলাম, এবং মাদক বব্যবসায়ী আঃ শহীদ মিয়া(৪৮), পিতা-মৃত সাঈদ আলী, উভয় হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার গাজীপুর হাফটারআওয়ার গ্রামের বাসিন্দা।
এদিগে কিশোরগঞ্জ জেলা শহরের একরামপুর এলাকা হতে মোঃ কুতুব উদ্দিন(৩৪), পিতা-মৃত আঃ হামিদ, করিমগঞ্জ উপজেলার জয়কা ইউনিয়নের বাসিন্দাকে
৬০০(ছয়শত) পিস ইয়াবা ট্যাবলেট ও ১(এক)টি মোবাইল’সহ র‍্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প এর একটি আভিযানিক দল গ্রেফতার করে।

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে। উক্ত বিষয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে কিশোরগঞ্জের বাজিতপুর থানায় ও কিশোরগঞ্জ সদর মডেল থানায় দুটি পৃথক মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category