আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচিতে এমপি তৌফিক

নিজস্ব প্রতিনিধি : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে কিশোরগঞ্জে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়।

আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের আয়োজনে ও প্রধান শিক্ষক মোকাররম হোসেন শুকরানার ব্যবস্থাপনায় এবং জেলা কৃষকলীগের সহযোগিতায় বৃহস্পতিবার (২৯ জুলাই) কিশোরগঞ্জ সদর উপজেলায় শহরের ঐতিহ্যবাহী শতবর্শী বিদ্যাপীঠ আজিমউদ্দিন উচ্চ বিদ্যালয়ের মাঠে ফলজ, বনজ ও ওষুধি গাছের চারা রোপন করে এ কর্মসূচির উদ্বোধন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত কর্মসূচির উদ্বোধন ও স্কুল কর্তৃপক্ষের হাতে কৃষক লীগের উপহার গাছের চারা তুলে দেন- মহামান্য রাষ্ট্রপতির বড় ছেলে কিশোরগঞ্জ-৪ আসনের এমপি রেজওয়ান আহাম্মদ তৌফিক।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি এড. তারেখ উদ্দিন আহমেদ আবাদ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনায়েত করিম অমি, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক গণ, স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ’সহ অন্যরা।

জেলা কৃষক লীগের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু বলেন, চলতি বর্ষা মৌসুমে কিশোরগঞ্জ সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের আঙ্গিনায় মোট ৫ হাজার গাছের চারা রোপন করবে জেলা কৃষক লীগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *