পপি ভাসমান বিদ্যালয় ও স্বাস্থ্য সেবা প্রকল্পের মেয়াদ বৃদ্ধির জন্য জোর দাবী নিকলীতে

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জের নিকলী উপজেলায় পপি ভাসমান বিদ্যালয় ও প্রাথমিক স্বাস্থ্য সেবা কেন্দ্র প্রকল্প অংশীদারদের সাথে সমন্বয় সভায় জোর দাবী উঠে মেয়াদ বৃদ্ধির জন্য।

পপি ভাসমান বিদ্যালয় ও প্রাথমিক স্বাস্থ্য সেবা কেন্দ্রে প্রকল্পের আয়োজনে মঙ্গলবার (২২ জুন) নিকলী উপজেলা পরিষদ হল রুমে এ সমন্বয় সভা অনুৃষ্টিত হয়।

সমন্বয় সভার সভাপতি ও নিকলী উপজেলা নির্বাহী অফিসার আসসাদিকজামানের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিকলী উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল কুদ্দুস ভূঁইয়া (জনি)।
এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন – উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজুল হক ওয়াজ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেজিয়া খাতুন, উপজেলা সমাজসেবা অফিসার আসিফ ইমতিয়াজ মনির, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ নুরুজ্জামান হাবিব, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সাকিল আহমেদ, সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোঃ মাহমুদুল হাসান প্রমূখ।

পপি রিকল প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী মোঃ ফেরদৌস আলমের পরিচালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন পপি ভাসমান বিদ্যালয় ও প্রাথমিক স্বাস্থ্য সেবা কেন্দ্রের প্রকল্প সমন্বয়কারী মোঃ জহিরুল ইসলাম। অতিথিবৃন্দ তাদের বক্তব্যে উক্ত প্রকল্প বাস্তবায়নের জন্য জন্য পপির ভূয়সী প্রশংসা করেন। অবহেলিত হাওরে স্বাস্থ্যসেবা ও শিক্ষায় সভায় অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে বলে ভক্তরা তাদের বক্তব্য তুলে ধরেন।
অংশগ্রহণকারী অভিবাবক ও পরিচালনা কমিটির সদস্যবৃন্দ প্রকল্পটির মেয়াদ বৃদ্ধি ও কার্যক্রম চলমান রাখার জন্য কর্তৃপক্ষের নিকট জোর আবেদন জানান।

উক্ত প্রকল্প থেকে ৪ জন অতি দরিদ্র সিজারিয়ান মায়ের একজনকে ২০ হাজার ও ৩ জনকে ১০ হাজার টাকা করে সর্বমোট ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের সম্মানিত সদস্যবৃন্দ, অভিভাবকবৃন্দ, স্কুল ব্যবস্থাপনা কমিটির সদস্যবৃন্দ, শিক্ষক, সাংবাদিক ও প্রকল্পের কর্মকর্তা বৃন্ধ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *