আজ ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মাধবদীর পাচঁদোনায় মাইক্রোবাস-ট্রাকের মুখোমুখি সংর্ঘষে নিহত ৫, আহত ৭

মোঃ আল আমিন, মাধবদী (নরসিংদী) সংবাদদাতা ঃ মাইক্রোবাস ও ট্রাকের মুখোমুখি সংর্ঘষে দুই শিশু সহ নিহত হয়েছেন অন্তত  পাঁচ যাত্রী ও আহত হয়েছেন সাত যাত্রী। এ দুর্ঘটনাটি ঘটেছে গতকাল ১৯ জুন শনিবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে নরসিংদী সদর উপজেলার মাধবদী থানার ঘোড়াশাল-টঙ্গী আঞ্চলিক সড়কের পাঁচদোনার সাকুরার মোড়ে। হতাহতদের সবার বাড়ি ঢাকার আশুলিয়ার জিরাব এলাকায় তারা পরস্পরের আতœীয় বলে জানাগেছে।
নিহতরা হলেন, মুক্তি আক্তার (৩০) ও তার শিশু ছেলে সাদেকুল (৮), রুবি আক্তার (৪০) ও তার শিশু মেয়ে রাহিমা (৩) এবং রোকেয়া বেগম (৫২)। এ ঘটনায় শিশু রাহিমার বাবা রশিদও মারাতœক আহত হয়েছেন। পুলিশ ও চিকিৎসকদের সঙ্গে কথা বলে জানা গেছে, ঘটনাস্থলে নিহত হন রাহিমা ও মুক্তি আক্তার। পরে নরসিংদী সদর হাসপাতালে নেওয়ার পথে নিহত হন সাদেকুল এবং ঢাকায় নেওয়ার পথে মারা যান রুবি আক্তার ও রোকেয়া বেগম।
পুলিশের দেয়া তথ্য মতে, ওই মাইক্রোবাসে চালকসহ ১৪ জন যাত্রী ছিলেন। যাত্রীরা পরস্পরের আতœীয়। তারা সিলেট মাজার জিয়ারতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে মাধবদী থানার ঘোড়াশাল-টঙ্গী আঞ্চলিক সড়কের পাঁচদোনার সাকুরার মোড়ে এ দুর্ঘটনার শিকার হন।
দুর্ঘটনায় আহতরা হলেন, সাইফা (১২), ইসরাত জাহান (৮), সামসুন্নাহার (৬০), শারমিন (৩৫), রাজিয়া (৪০), রশিদ (৪০) ও কাজীমুদ্দীন (৫২)। প্রথমে তাদের নরসিংদী সদর হাসপাতালে নেওয়া হয়। পরে অবস্থার গুরুতর বিবেচনায় চার জনকে ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়। তাদের মধ্যে পথেই মৃত্যু বরণ করেন রুবি আক্তার। আর ঘটনাস্থল থেকেই রোকেয়া বেগমকে ঢাকায় হাসপাতালে নেওয়ার চেষ্টা করেন তার স্বজনেরা। কিন্তু ঢাকার পথে যাওয়ার সময়ই তারও মৃত্যু হয়েছে বলে জানান মাধবদী থানার উপ পরিদর্শক জাহিদুল ইসলাম।
সুত্র আরো জানায়, শনিবার সকালে মাইক্রোবাসের এই ১৪ জন যাত্রীরা ঢাকার আশুলিয়া থেকে সিলেটে মাজার জিয়ারত করতে গিয়েছিলেন। তারা সেখানে হজরত শাহজালাল (রহ.) ও হজরত শাহপরান (রহ.) মাজার জিয়ারত করে ফেরার পথে পাঁচদোনার সাকুরার মোড়ে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়।
নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মো. আসাদুজ্জামান জানান, শিশু সাদিকুলসহ নয় জনকে হাসপাতালে আনা হয়। তবে হাসপাতালে আনার আগেই সাদেকুলের মৃত্যু হয়। আহত আটজনের মধ্যে চার জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।
নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক জানান, এই দুর্ঘটনায় পাঁচ জনের মৃত্যু হয়েছে। সংশ্লিষ্ট ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। তাকে আটকের চেষ্টা চলছে।
https://www.youtube.com/watch?v=qgpX1zpIzsc

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category