আজ ১৭ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

“নিসচা” কিশোরগঞ্জ শাখার সঙ্গে কেন্দ্রীয় কমিটির জুম মিটিং অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : নিরাপদ সড়ক চাই (নিসচা) কিশোরগঞ্জ জেলা শাখার চলমান কার্যক্রম ও পরবর্তী কার্যক্রম বাস্তবায়নে লক্ষে কেন্দ্রীয় কমিটির (করুনার প্রাদুর্ভাবে) জুম মিটিং অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫জুন) বিকাল ৫টায় জুম অ্যাপসের মাধ্যমে সরাসরি কিশোরগঞ্জ জেলা শাখার সদস্যগণ অংশগ্রহণ করেন।
উক্ত জুম মিটিংয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই (নিসচা) আন্দোলনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিসচা কেন্দ্রীয় কমিটির মহাসচিব সৈয়দ এহসানউল হক কামাল।

কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট সমাজ সেবক এস এম আজাদ হোসেনের সঞ্চালনায় ও কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ ফিরোজ উদ্দিন ভূইয়ার সভাপতিত্বে আলোচনায় অংশ গ্রহন করেন জেলা শাখার উপদেষ্টা মোঃ তৌফিকুজ্জামান খান ও নারীনেত্রী বিলকিস বেগম, সহ-সভাপতি মোঃ আব্দুল খাইয়ুম আকন্দ, সাধারণ সম্পাদক মোঃ শফিক কবীর, সহ-সম্পাদক মোরশিদ উদ্দীন, অর্থ সম্পাদক ফারুকুজ্জামান, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম খোকন, দুর্ঘটনা বিষয়ক সম্পাদক আলী রেজা সুমন, আইন বিষয়ক সম্পাদক এড. কবীর হোসেন সুমন, প্রচার সম্পাদক আমিনুল হক সাদী, যুব বিষয়ক সম্পাদক রোটারিয়ান আসাদুজ্জামান খান ঈশা, সদস্য মোকাররম হোসেন শোকরানা, মোঃ আশরাফ আলী সোহান, আশরাফুল ইসলাম, মোহাম্মদ আনোয়ার হোসাইন, পলাশ কান্তি পাল ও এনামুল হক সহ আরো অনেকে।

জেলা শাখার সকল সদস্যের বক্তব্য শুনে প্রধান অতিথি সন্তুষ্টি প্রকাশ করে তার বক্তব্যে বলেন -নিরাপদ সড়ক গঠনে ও বর্তমান মহামারী করোনায় সচেতনতা মূলক কর্মকান্ড নিঃসন্দেহে প্রসংশনীয়, কিন্তু এর প্রচার প্রচারনার অভাব রয়েছে। প্রতিটা কর্মকাণ্ডের প্রচারণা বৃদ্ধিসহ প্রতিটি উপজেলায় -কমিটি গঠন করা ও ব্যাংক একাউন্ট খোলার প্রতি নির্দেশনা দেন। সেইসাথে সড়কে দুর্ঘটনার কারণ ও প্রতিকার খুঁজে বের করে স্ব স্ব কর্তৃপক্ষের সাথে উন্মোক্ত আলোচনার সকল সদস্যগণের প্রতি জোড় আহ্বান রাখেন।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category