আজ ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধু গেমসের প্রস্তুতি ও অংশ গ্রহনে কিশোরগঞ্জ দল

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার ব্যাবস্থাপনায় “কনকা এবং গ্রে” এর সৌজন্যে শেষ হলো কিশোরগঞ্জ জেলার বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস এর সকল প্রস্তুতি।

৩ এফ্রিল শনিবার সকাল ১১ টায় কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে আনুষ্ঠানিক প্রস্তুতিতে কনকা ও গ্রে- এর সৌজন্যে জার্সি বিতরণী অনুষ্ঠানে কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মোঃ পারভেজ মিয়া সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)।
এসময় প্রধান অতিথির হাতে ১ লাখ টাকার চেক তুলে দেন পুবালি ইলেকট্রনিক্স এর পরিচালক মোঃ সাইফুল ইসলাম অপু।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পিপি শাহ আজিজুল হক।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া অফিসার আল-আমিন সবুজ, সদস্য সাইদুল ইসলাম শেখর ও কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ আবু বকর সিদ্দিক।

কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা থেকে ৮ টি ইভেন্টে ১০২ জন বালক-বালিকা এবং কর্মকর্তা অংশ নিচ্ছে। ১ এপ্রিল থেকে শুরু হওয়া বাংলাদেশ গেমসের ৩১ টি ইভেন্টের লড়াইয়ে এরই মধ্যে অংশ নিয়েছে কিশোরগঞ্জ কাবাডি, সাঁতার, কুস্তি, রাগবি এবং শ্যূটিং দল। আজ শনিবার রওনা হয় হকি দল এবং রবিবার রওনা হবে ভারোত্তোলন এবং উশু দল। কিশোরগঞ্জ জেলার ৮ টি দলের প্রস্তুতি এবং পোশাক এর জন্য স্পন্সর প্রতিষ্ঠান হিসেবে সহযোগিতা করেছে ইলেক্ট্রো মার্ট লিমিটেড এর কনকা এবং গ্রে। বাংলাদেশ গেমসে কিশোরগঞ্জ জেলা দলের প্রস্তুতিতে কো স্পন্সর হিসেবে সহযোগিতা করেছে ম্যাক এবং ক্রাউন সিমেন্ট।পরে ১০ জন পুরুষ উশু, ১১ জন ভারোত্তোলন ও ২০ জন নারী হকি খেলোয়াড়দের মাঝে জার্সি বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category