কিশোরগঞ্জে সাংবাদিকদের বুনিয়াদী প্রশিক্ষণে ‘পিআইবি’

নিজস্ব প্রতিনিধি : প্রেস ইন্সটিটিউট বাংলাদেশ (পিআইবি) কর্তৃক কিশোরগঞ্জ জেলায় কর্মরত সাংবাদিকদের জন্য তিনদিনের “সাংবাদিকতায় বুনিয়াদী প্রশিক্ষণ” শীর্ষক এক কর্মশালা শুরু হয়েছে।

বুধবার (১০ ফেব্রুয়ারি) দ্বিতীয় ধাপে কিশোরগঞ্জ সার্কিট হাউসে ৩৫ জন এবং কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদের কনফারেন্স রুমে ৩৫ জন করে মোট ৭০ জন সাংবাদিকদেরকে নিয়ে সাংবাদিকতায় বুনিয়াদী প্রশিক্ষণ শুরু হয়েছে।
রোববার (৭ ফেব্রুয়ারি) থেকে শুরু হয়ে একশো চল্লিশ জনের মাঝে প্রথম ধাপে সত্তর জন সাংবাদিকতায় বুনিয়াদী প্রশিক্ষণ শেষ হয়েছে।

কিশোরগঞ্জ সার্কিট হাউসের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত দ্বিতীয় ধাপের কর্মশালায় শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রেস ইন্সটিটিউট বাংলাদেশ (পিআইবি) এর মহাপরিচালক জাফর ওয়াজেদ। তাতে প্রশিক্ষণ প্রদান করেন প্রেস ইন্সটিটিউট বাংলাদেশের প্রশিক্ষক পারভীন এস রাব্বী, চ্যানেল আই’র যুগ্ম বার্তা সম্পাদক হাফসা হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক আসাদুজ্জামান কাজল, এমআরডিআই এর হেড অব ইনভেস্টিগেটিভ জার্নালিজম বদরুদ্দোজা বাবু এবং সদর উপজেলা পরিষদের কনফারেন্স রুমে সমন্বয়কারী হিসেবে প্রশিক্ষণ পরিচালনা করছেন পারভিন সুলতানা বাপ্পি ও নাসিমুল হাসান সহ আরও অনেকে।

উল্লেখ্য, আগামী ১২ ফেব্রুয়ারি দ্বিতীয় ধাপের প্রশিক্ষণের সনদপত্র বিতরণের মধ্য দিয়ে কিশোরগঞ্জের প্রশিক্ষণ সমাপ্ত করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *