আজ ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে হকি প্রশিক্ষণের সমাপনী ও সনদ বিতরণ

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জ সদর উপজেলায় শেষ হলো মাসব্যাপী হকি প্রশিক্ষণ ও সার্টিফিকেট বিতরণ করা হয়েছে।

৯ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেলে আরজত আতরজান উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠানের আয়োজন করে কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিস। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ।
কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসার আল-আমিন সবুজের সভাপতিত্বে এতে আরো উপস্থিত ছিলেন আরজত আতরজান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুবকর ছিদ্দিক, স্কুলের ক্রীড়া শিক্ষক মোঃ আব্দুল্লাহ সহ অন্যান্যরা।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়েল অধিনে ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় অনূর্ধ্ব ১৬ বছর বয়সী ২০ জন বালক এবং ২০ জন বালিকা অংশ নেয় এই প্রশিক্ষণে।যার আয়োজন করেছিলো কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিস। প্রশিক্ষণের কোচ হিসেবে দায়িত্ব পালন করেন কিশোরগঞ্জ জেলা হকি কোচ রিপেল হাসান। এই প্রশিক্ষণে অংশ নেয়া খেলোয়াড়দের নিয়ে আসন্ন বাংলাদেশ গেমসে কিশোরগঞ্জ নারী হকি দল গঠন করা হবে বলে জানান, কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসার।

আরজত আতরজান উচ্চ বিদ্যালয় থেকে জাতীয় স্কুল হকি এবং বাস্কেটবল প্রতিযোগীতায় সেরা হয়েছে বেশ কয়েকবার। জাতীয় পর্যায়ে সেরা হলেও তাদের অনুশীলন হতো ঘাসের মাঠে। খেলার মান বৃদ্ধি এবং খেলোয়াড়দের উৎসাহ দিতে জেলা পরিষদের পক্ষ থেকে আরজত আতরজান উচ্চ বিদ্যালয়ে একটি বাস্কেটবল মাঠ করে দেয়ার ঘোষণা দেন প্রধান অতিথি।

পরে অংশগ্রহণকারী খেলোয়াড়দের মাঝে সার্টিফিকেট বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category