আজ ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে দুই মাসের শিশু সন্তানসহ স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর ফাঁসি

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় দুই মাস বয়সী সন্তানসহ স্ত্রীকে হত্যার দায়ে নজরুল ইসলাম (২৫) নামের এক যুবককে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাকে দুই লাখ টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে।

সোমবার কিশোরগঞ্জের প্রথম অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আব্দুর রহিম আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত নজরুল ইসলাম পাকুন্দিয়া উপজেলার পাবদা গ্রামের সোহরাব উদ্দিনের ছেলে।

মামলার বিবরণে জানা গেছে, পাবদা গ্রামের মৃত মোহাম্মদ আলীর মেয়ে রহিমা খাতুনের (১৮) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন নজরুল। এক পর্যায়ে মেয়েটি গর্ভবতী হয়ে পড়লে পরিবারের চাপের মুখে তাকে বিয়ে করতে বাধ্য হন তিনি। ২০১৬ সালের ১৯ নভেম্বর রহিমা ছেলে সন্তানের জন্ম দেন। ২০১৭ সালের ১৩ জানুয়ারি স্ত্রী রহিমা ও দুই মাস বয়সী ছেলে আমিরুলকে বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন নজরুল। এরপর থেকে সন্তানসহ নিখোঁজ হন রহিমা। পরে ২১ জানুয়ারি বিকেলে স্থানীয় আঙ্গিয়াদী বিল থেকে মা-ছেলের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহত রহিমার ভাই মো. আ. আউয়াল বাদী হয়ে নজরুলসহ চার জনকে আসামি করে পাকুন্দিয়া থানায় হত্যা মামলা দায়ের করেন। তদন্ত শেষে ২০১৮ সালের ২৪ জানুয়ারি নজরুল ইসলামকে আসামি করে আদালতে চার্জশিট দেন মামলার তদন্ত কর্মকর্তা ও পাকুন্দিয়া থানার এসআই মো. সাহাব উদ্দিন। দীর্ঘ বিচার প্রক্রিয়া শেষে সোমবার আদালত আসামিকে মৃত্যুদণ্ডের আদেশ দেন। রাষ্ট্রপক্ষে অ্যাডভোকেট যজ্ঞেশ্বর রায় ও আসামি পক্ষে অ্যাডভোকেট অশোক রায় মামলাটি পরিচালনা করেন।

Leave a Reply

Your email address will not be published.

     More News Of This Category