৪৪০ বোতল ফেনসিডিল’সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে কিশোরগঞ্জ র‍্যাব

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার নাটালের মোড় হতে ৪৪০(চারশত
চল্লিশ) বোতল ফেনসিডিল এবং ১(এক)টি মাইক্রোবাস’সহ ১(এক) মাদক ব্যবসায়ী আটক করেছে র‍্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প।

মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা
দেশকে বাঁচাতে র‍্যাবের নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় র‍্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র সিলেট এবং ব্রাহ্মণবাড়িয়া সীমান্ত এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ জেলার ভৈরব রুট ব্যবহার করে ব্রাহ্মণবাড়িয়া, কিশোরগঞ্জ, নরসিংদী’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয়ের উদ্দেশ্যে মাদকদ্রব্য বিভিন্ন পরিবহনের সাহায্যে সরবরাহ করে আসছে। এবং র‍্যাবের গোয়েন্দা নজরদারীতে তথ্যের সত্যতা পাওয়ায়,
কিশোরগঞ্জ র‍্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার এম শোভন খান, (এস), বিএন এর নেতৃতে একটি আভিযানিক দল ৭ ডিসেম্বর সোমবার বেলা ৪.১০ টায় কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন ভৈরব সেতুর পূর্ব পার্শের নাটালের মোড়ে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী নবীর হোসেন (২৬)কে ব্যবহৃত গাড়ী ও ৪৪০(চারশত চল্লিশ) বোতল ফেনসিডিল’সহ গ্রেফতার করে।

মাদক ব্যবসায়ী নবীর হোসেন ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার বাদুঘর গ্রামের সাদেক মিয়ার পুত্র।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী জানায় যে, দীর্ঘদিন যাবৎ সে তার মাইক্রোবাসের মাধ্যমে দেশের বিভিন্ন এলাকায় ফেনসিডিল সহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে আসছে বলে স্বীকার করে।
এ বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।
মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *