মাস্ক ও সচেতনতাই করোনার প্রতিষেধক:কিশোরগঞ্জ পুলিশ সুপার

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জ সদর মডেল থানার আয়োজনে শীত মৌসুমে কোভিড- ১৯ সংক্রমনের সম্ভাব্য Second Wave মোকাবেলায় মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিত করণের লক্ষ্যে বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকালে শহরের বটতলায় এক সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

উক্ত সচেতনতা ক্যাম্পেইনে প্রধান অতিথি হিসেবে পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম-বার বলেন, যতদিন পর্যন্ত কোভিড-১৯ এর ভ্যাকসিন না আসবে ততদিন পর্যন্ত জীবন বাঁচাতে করোনা মোকাবেলায় মাস্ক ব্যবহারে সচেতন থাকতে হবে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (OC) আবু বকর সিদ্দিক পিপিএম স্বাগত বক্তব্যের মধ্যদিয়ে এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন , অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাসুদ আনোয়ার, কিশোরগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম, সিনিয়র সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু, কিশোরগঞ্জ জেলা মটর যান শ্রমিক ইউনিয়নের সভাপতি কায়সার আহম্মেদ কাইয়ুম প্রমুখ।

পরে শীত মৌসুমে কোভিড- ১৯ সংক্রমনের সম্ভাব্য Second Wave মোকাবেলায় পথচারী চালক ও সর্বসাধারণের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ রাজনৈতিক ব্যক্তিবর্গ ও প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *