নিজে সচেতন হোন অন্যকে সচেতন করুন করোনা মোকাবেলায় কিশোরগঞ্জ পুলিশ সুপার

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জে করোনার second wave মোকাবেলায় সচেতনতা ক্যাম্পেইন, হ্যান্ড সেনিটাইজার ও মাস্ক বিতরণ অনুৃষ্টিত হয়েছে।

২৩ নভেম্বর সোমবার সকাল ১১ টায় কিশোরগঞ্জ আন্তঃজেলা বাস টার্মিনালে কিশোরগঞ্জ জেলা পুলিশের আয়োজনে ও কিশোরগঞ্জ পরিবহন মালিক সমিতির সমন্বয়ে শীত মৌসুমে কোভিড ১৯ এর আক্রমণে সম্ভাব্য second wave মোকাবেলায় সচেতনতা ক্যাম্পেইন, হ্যান্ড সেনিটাইজার ও মাস্ক বিতরণ অনুৃষ্টিত হয়েছে।

উক্ত সচেতনতা ক্যাম্পেইনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)।
জেলা পরিবহন মালিক সমিতির আহ্বায়ক অনুষ্ঠান সমন্বয়কারী লেলিন রায়হান শুভ্র শাহিনের সভাপতিত্বে ও কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবু বক্কর সিদ্দিকের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মাসুদ আনোয়ার, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আন্তঃজেলা বাস টার্মিনাল এর যুগ্ন সম্পাদক নারীনেত্রী বিলকিস বেগম, জেলা প্রেসক্লাবের সভাপতি মোস্তফা কামাল, জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি কাইসার আহমেদ কাইয়ুম, জেলা ট্রেড ইউনিয়নের সভাপতি জেলা পরিবহন মালিক সমিতির প্রশাসনিক কর্মকর্তা আব্দুর রহমান রুমি।

আলোচনা সভা শেষে টার্মিনালের প্রতিটি কাউন্টারে, হেলপার চালক ও যাত্রী সাধারণের মাঝে হ্যান্ড স্যানিটাইজার ও মাক্স বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *